সাতক্ষীরা প্রতিনিধি : সাতক্ষীরায় ঘাতক দালাল নির্মূল কমিটির বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় বক্তারা যুদ্ধাপরাধীদের বিচার ত্বরান্বিত করে অবিলম্বে রায় কার্যকর করতে সরকারের প্রতি আহবান জানান।

শুক্রবার সকাল দশটায় শহরের খান সুপার মার্কেটের তৃতীয় তলায় বাংলাদেশ কলেজ শিক্ষক সমিতির (বাকশিস) সাতক্ষীরা জেলা শাখার কার্যালয়ে আয়োজিত এ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়।

জেলা ঘাতক দালাল নির্মূল কমিটির আহবায়ক ইনামুল হক বিশ্বাসের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন ঘাতক দালাল নির্মূল কমিটির কেন্দ্রীয় সাধারণ সম্পাদক কাজী মুকুল।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন জাতীয় ফুটবল দলের সাবেক অধিনায়ক ও কেন্দ্রীয় নেতা শামসুল আলম মঞ্জু, বাহারুল আলম, অধ্যক্ষ আশেক-ই-এলাহী, আলাউদ্দিন জোয়াদ্দার, এম ময়নুল ইসলাম প্রমুখ।

প্রধান অতিথি বলেন, যুদ্ধাপরাধীদের বিচার ত্বরান্বিত করে রায় কার্যকর করতে হবে। পাশাপাশি দেশের সকল যুদ্ধাপরাধীদের বিচারের আওতায় আনতে হবে।

ঘাতক দালাল নির্মূল কমিটি তার জন্মলগ্ন থেকে দেশের যুদ্ধাপরাধীদের বিচারের দাবিতে আন্দোলন করে আসছে। এ আন্দোলনকে ত্বরান্বিত করতে সম্মেলনের মাধ্যমে দেশের সকল জেলা ও উপজেলায় কমিটি করা হবে।

(আরকে/পিএস/জুন ১২, ২০১৫)