শরীয়তপুর প্রতিনিধি : শরীয়তপুরের ডামুড্যা উপজেলার ধানকাঠি ইউনিয়নের উন্মুক্ত বাজেটসভা ২০১৫-১৬ ও কৃতি শিক্ষার্থীদের সম্মাননা প্রদান এবং বাজেট বইয়ের মোড়ক উন্মোচন অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বিকাল ৫ টায় ইউনিয়ন পরিষদ চত্ত্বরে এই আয়োজন অনুষ্ঠিত হয়।

ধানকাঠি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রাজ্জাক পিন্টুর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক রাম চন্দ্র দাস। এছারাও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডামুড্যা উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আসাদুজ্জামান, জেলা ফ্যাসিলেটর এলজিএসপি-২ মোঃ রোকনুজ্জামান, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান রেহানা আক্তার, ডামুড্যা উপজেলা আওয়ামী লীগের সভাপতি মাষ্টার কামাল উদ্দিন আহমেদ, ইউপি সদস্য ও ইউনিয়নবাসী।

অনুষ্ঠানে বাজেট বইয়ের মোড়ক উন্মোচন করেন জেলা প্রশাসক রাম চন্দ্র দাস। পরে ৮ জন মেধাবী কৃতি শিক্ষার্থীদের সম্মাননা প্রদান এবং যৌতুক বিরোধী, সেরা বৃক্ষরোপনকারী, শেষ্ঠ মা, বাল্যবিবাহ বিরোধী ও উদ্ভাবনী কৃষক এই ৫ বিষয়ে বিশেষ অবদানের জন্য ৫ জনকে বিশেষ সম্মাননা প্রদান করা হয়। পরে ইউপি চেয়ারম্যান আব্দুর রাজ্জাক পিন্টু ২০১৫-১৬ অর্থ বছরের জন্য ১ কোটি ২২ লাখ ২৩ হাজার ৬শ ৮২ টাকার বাজেট ঘোষণা করেন।
(কেএনআই/পিবি/জুন ১৭,২০১৫)