গাইবান্ধা প্রতিনিধি :গাইবান্ধায় বিচার বিভাগীয় সম্মেলন ২০১৪-২০১৫ শনিবার সকালে অনুষ্ঠিত হয়েছে। গাইবান্ধা জেলা ও দায়রা জজ আদালত সম্মেলন কক্ষে বিজ্ঞ জেলা ও দায়রা জজ রাশেদা সুলতানার সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা ও দায়রা জজ অম্লান কুসুম জি, সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট এএসএম তাসকিনুল হক, গোবিন্দগঞ্জ চৌকি আদালতের সিনিয়র সহকারি জজ জান্নাতুল ফেরদৌস ইবনে হক,

সুন্দরগঞ্জ আদালতের সিনিয়র সহকারি জজ রওশন আলম, পলাশবাড়ি আদালতের সিনিয়র সহকারি আবু বাছেদ মো.বুলু মিয়া, জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ওয়াহিদুজ্জামান, জয়নাল আবেদিন ও সি তা বিশ্বাস। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন এবং পুরো অনুষ্ঠানটি সঞ্চালন করেন সহকারি জজ ও ভারপ্রাপ্ত জজ, নেজারত বিভাগ মো. সোয়েব উদ্দিন খান।

এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন পিপি এ্যাড. শফিকুল ইসলাম, জিপি এ্যাড. হাফিজুর রহমান ফারুক, গোবিন্দগঞ্জ বার এসোসিয়েশন এর সভাপতি এ্যাড. নূরুল ইসলাম চৌধুরী, সাধারণ সম্পাদক এ্যাড. ভবেষ চন্দ্র সরকার প্রমূখ।
দু’ সেশনে সম্মেলনটি পরিচালিত হয়। এসময় মামলার বিপরীতে বিচারক সংকট, স্বাক্ষী সেড না থাকা, বিচারকগণের চেম্বার ও এজলাস সমস্যাসহ বিভিন্ন বিষয়াদি নিয়ে আলোচনা করা হয়। শেষে সম্মেলন এর সভাপতি বিচারিক কার্যক্রম আরো গতিশীল করার জন্য সংশ্লিষ্ট সকলের ।

(আরআই/এসসি/জুন২০.২০১৫)