ঝালকাঠি প্রতিনিধি : ঝালকাঠিতে সমাজ কল্যাণমূলক প্রতিষ্ঠান মোসলেম আলী খান ওয়েলফেয়ার ফাউন্ডেশনের উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শনিবার ঝালকাঠি প্রেসক্লাবে সুশীল সমাজের জন্য আয়োজিত এই ইফতার মাহফিলে প্রধান অতিথি ছিলেন ঝালকাঠি জেলা পরিষদ প্রশাসক সরদার মো: শাহ আলম। বিশেষ অতিথি ছিলেন পৌর মেয়র আফজাল হোসেন, প্রেসক্লাব সভাপতি চিত্তরঞ্জন দত্ত ও হাফেজ কেএম মোস্তফা কামাল।

ইফতার মাহফিলের পূর্বে আলোচনা সভায় সভাপতিত্ব করেন মোসলেম আলী খান ওয়েলফেয়ার ফাউন্ডেশনের চেয়ারম্যান কেএম আবদুল করিম। ইফতার মহাফিলে মিডিয়া কর্মী, শিক্ষক ও সুশীল সমাজের প্রতিনিধিরা অংশগ্রহণ করেন।

ইফতার মাহফিলে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন ঝালকাঠি প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট আক্কাস সিকদার, ইফতার মাহফিল বাস্তবায়ন কমিটির সদস্য সচিব শফিউল আজম টুটুল, শিক্ষক সমিতির সভাপতি সৈয়দ দেলোয়ার হোসেন, সংগঠনের নির্বাহী পরিচালক রিয়াজুল ইসলাম বাচ্চু, সাবেক কাউন্সিলর রুস্তুম আলী চাষী, সাংবাদিক হেমায়েত উদ্দিন হিমু প্রমুখ। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন সংগঠনের উপদেষ্টা কে.এম মোস্তফা কামাল।

আলোচনা সভা শেষে ঝালকাঠি প্রেসক্লাব কল্যাণ তহবিলে একেএম রেজাউল করিমের পক্ষে ৫০ হাজার টাকার চেক প্রদান করেন তার পিতা আলহাজ্ব কেএম আবদুল করিম। চেক গ্রহণ করে রেজাউল করিমকে প্রেসক্লাবের দাতা সদস্য ঘোষণা করেন প্রেসক্লাব সভাপতি চিত্তরঞ্জন দত্ত।

(এএম/পিএস/জুন ২০, ২০১৫)