বাগেরহাট প্রতিনিধি : বাগেরহাটের মোল্লাহাটে স্কুল প্রাঙ্গনে আড্ডা ও শিক্ষার্থীদের যৌন হয়রানীর প্রতিবাদ করায় বখাটেরা এক শিক্ষক ও তার স্ত্রীকে মারপিট করে গুরুতর জখম এবং টাকা ও স্বর্ণালংকার ছিনিয়ে নিয়েছে গেছে।

উপজেলার মনিজেলা-বাসাবাড়ি কাঠের পোলের নিকট রবিবার দুপুরের দিকে ন্যাক্কারজনক ওই হামলা ও ছিনতাইয়ের ঘটনা ঘটে।

আহত শিক্ষক দম্পতিকে প্রথমে মোল্লাহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে আশঙ্কাজনক অবস্থায় তাদের খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। এ ঘটনায় মোল্লাহাট থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

আক্রান্তরা জানান, বাসাবাড়ি গ্রামের ইব্রাহিম মোল্লার ছেলে রিয়াজ (১৮) ও মিরাজ (২১) এবং মিকাইল মোল্লার ছেলে শরিফুল (১৮) সহ কয়েক বখাটে যুবক দত্তডাঙ্গা এসি একাডেমি’র কম্পাউন্ডে ঢুকে আড্ডা দেয়াসহ প্রকাশ্যে মেয়েদের উত্ত্যক্ত করে। তখন ওই স্কুলের শিক্ষক শেখ মনিরুজ্জামানের নেতৃত্বে সম্প্রতি বখাটেদের আড্ডা ভেঙ্গে দেয়া সহ ইভটিজিং’র প্রতিবাদ করা হয়।

এ কারণে উল্লেখিত ৩ যুবকসহ অজ্ঞাতনামা ৩/৪ জন ওই শিক্ষকের মোটরসাইকেলের গতিরোধ করে তাকে এবং তার স্ত্রী বিথি বেগমের (২৫) ওপর অতর্কিত হামলা চালায়। তারা এলোপাথারি পিটিয়ে এ শিক্ষক দম্পতিকে রক্তাক্ত জখম করে। যাবার সময় তাদের সাথে থাকা নগদ টাকা ও স্বর্ণের চেইন ছিনিয়ে নেয়।

এ ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্য সৃষ্টি হয়েছে। তবে এখন পর্যন্ত পুলিশ কাউকে আটক করতে পারেনি।

মোল্লাহাট থানার ওসি আনম খায়রুল আলম জানান, হামলাকারী ওই যুবকদের আটকের জোর চেষ্টা চলছে।

(একে/পিএস/জুন ২১, ২০১৪)