বাগেরহাট প্রতিনিধি : বাগেরহাটের রামপালে হারুন শেখ (৪৫) নামে এক চায়ের দোকানদারকে জবাই করে হত্যা করেছে দুর্বৃত্তরা। সোমবার ভোর রাতে উপজেলার বাইনতলা ইউনিয়নের শোলাকোড়া গ্রামে এঘটনা ঘটে। নিহত হারুন শেখ রামপাল উপজেলার শোলাকোড়া গ্রামের মৃত আব্দুর ছত্তার শেখের ছেলে।

রামপাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু দাউদ খান জানান, গরমের কারণে হারুন শেখ রাতে বাড়িতে না ঘুমিয়ে তার চায়ের দোকানের পেছনের মাচাতে ঘুমান। রাতের কোন এক সময় কে বা কারা তারা গলা কেটে জবাই করে লাশ ফেলে রেখে যায়।
নিহতের ভাই জিল্লুর শেখ জানান, তার ভাই দীর্ঘ ২৫/৩০ বছর ধরে শোলাকোড়া গ্রামে মুদিদোকানের সাথে চা বিক্রি করে আসছে। স্ত্রী ও ১পুত্র এবং ১ কন্যা নিয়ে তার পারিবারিক জীবনে তেমন অশান্তি নেই। তিনি জানান তার জানা মতে কারো সাথে তেমন কোন বিরোধও ছিলনা হারুনের।
এদিকে জবাইকৃত চা দোকানী হারুনের লাশ উদ্ধারের সময়ে নিহতের হাতের মধ্যে কিছু চুল ও জখম দেখতে পাওয়া গেছে। ধারণা করা হচ্ছে মারা যাওয়ার আগে সে বাচতে আক্রমন কারীদের সাথে ধস্তাধতি করে থাকতে পারে।
স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে পুলিশ উপজেলার শোলাকোড়া গ্রামে নিহতের চায়ের দোকান থেকে ওই লাশ উদ্ধার করেছে। তবে কি কারণে এ হত্যাকাণ্ড তা জানাতে পারেনি ওসি।
(এক/এএস/মে ১৯, ২০১৪)