লক্ষ্মীপুর প্রতিনিধি :লক্ষ্মীপুরের রায়পুরে পৃথক অভিজানে ৪ বছর দু’মাসের এক সাজাপ্রাপ্ত আসামি ও পিস্তলের ৫ রাউন গুলিসহ তিন জনকে গ্রেফতার করেছেন থানা পুলিশ। সোরবার ভোরে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার ৯নং ইউনিয়নের বালুধুম ও রাখালিয়া এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। এছাড়াও গুলিসহ গ্রেফতারকৃত দু’জনের কাছ থেকে একটি চায়না জারা মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে।

গ্রেফতারাকৃতরা হলেন- ৯নং ইউনিয়নের খায়েরর হোসেনের ছেলে শাহিন কাদের, ফদিরগঞ্জ উপজেলার মৃত সিরাজুল ইসলামের ছেলে মো. মিজান (৩২) ও একই উপজেলার মিজানুর রহমানের ছেলে ইমাম হোসের রবিন (২৫)। গুলিসহ মিজান ও রবিনের বিরুদ্ধে থানায় অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে।

পুলিশ জানান, সাজাপ্রাপ্ত আসামি শাহিন কাদেরে বিরুদ্ধে ২০১০ সালে সিরাজগঞ্জ জেলার বঙ্গবন্ধু পশ্চিম থানায় মাদক আইনে মামলা হলে আদালদ তাকে ৪ বছর দু’মাসের দন্ড প্রদান করেন। দুপুরে তাদের আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হবে।

রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আব্দুল্লাহ আল মামুন ভূইয়া জানান, গোপন সংবাদির ভিত্তিতে পৃথক অভিজান চালিয়ে তিনিসহ এএসআই সফিক ও এএসআই হুমায়ুন তাদের গ্রেফতার করেন। ৫ রাউনগুলিসহ দু’জনের বিরুদ্ধে থানায় অস্ত্র আইনে মামলা করে গ্রেফতার দেখানো হয়েছে। মোটর সাইখেলটি থানায় জব্দ করে রাখা হয়েছে। উভয় আসামীদের দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হবে।

(এম আর এস/এসসি/জুন২৯.২০১৫)