ঝালকাঠি প্রতিনিধি : সোমবার সকাল ১১ টায় গণপূর্ত ভবনের সম্মুখে আয়শা হাবিব ঝালকাঠি ক্রিকেট একাডেমির স্থায়ী কার্যালয়ে বিদায়ী জেলা প্রশাসক মোঃ সাখাওয়াত হোসেনকে সংবর্ধনা দেওয়া হয়েছে। ক্রিকেট একাডেমির পক্ষে থেকে মানপত্র তুলে দেন একাডেমির পরিচালক ও সিনিয়র আম্পায়ার মোঃ রুবেল খান, হাবিব সন্স  এর পরিচালক মোঃ শাহিন খান।

এসময় আলোচনায় অংশ নেন হাবিব সন্স এর পরিচালক মোঃ শাহিন খান, অজানা বার্তা সম্পাদক এসএম এ রহমান কাজল, প্যারেন্টস প্রেয়ার কিন্ডার গার্টেন পরিচালক খান মোঃ আলামগীর, ক্ষুদে ক্রিকেটার মোঃ আবির। উপস্থিত ছিলেন মিডিয়া ক্লাব সভাপতি অলক সাহা ভোরের কাজগ জেলা প্রতিনিধি ও দূরযাত্রা ষ্টাফ রিপোটার আঃ মন্নান তাওহীদ, ঠিকাদার মোঃ শহিদু ইসলাম, আইটি ইঞ্জিনিয়া ইউনুস খান, একাডেমির ক্রিকেটার জহিরুল ইসলাম মেহেদী, মোঃ নুর আফরোজ অনিক, মোঃ তানভির, মোঃ তপু, মোঃ শাওন, মোঃ সুনা, মোঃ সৈকত, মোঃ সিফাত, মোঃ জিসান, মোঃ মাহিম প্রমুখ।
বিদায়ি শুভেচ্ছা অনুষ্ঠানে জেলা প্রশাসক মোঃ শাখাওয়াত হোসেন বলেন, খেলাধুলার সাথে আমার ভালবাসা অনেক আগে থেকেই। আমি দুবাই থেকে সার্জার স্টেডিয়ামে গিয়েছিলাম খেলার মাটটি দেখতে। খেলাধুলার পাশাপাশি লেখাপড়াও করতে হবে কেননা এই খেলোয়াররাই একদিন জাতীয় টিমে খেলবে । এই একাডেমির মান ধরে রাখতে খেলাধুলা ও লেখাপড়ায় বেশি মনোযোগী হতে হবে।
(এএম/পিবি/জুন ৩০,২০১৫)