মেহেরপুর প্রতিনিধি : মেহেরপুরের গাংনী উপজেলার আকুবপুরে যাত্রীবাহী বাসচাপায় আজমত আলী (৬৫) নামের এক কৃষক নিহত হয়েছেন। বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লাগায় অন্তত ২৫ জন যাত্রী আহত হয়েছেন। বুধবার সকাল ৯টার দিকে এ ঘটনা ঘটে। নিহত আজমত আলী আকুবপুর গ্রামের মৃত নিয়ামত আলীর ছেলে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, মেহেরপুর থেকে আল্লাহর দান নামের একটি লোকাল বাস (পাবনা জ-১১-০০৭৬) দ্রুত গতিতে কুষ্টিয়ার উদ্দেশে যাচ্ছিল। ঘটনাস্থলে গিয়ে চালক নিয়ন্ত্রণ হারালে সড়কের পাশের একটি গাছের সঙ্গে বাসের ধাক্কা লাগে। এসময় গাছের ছায়ায় বসে থাকা আজমত আলী বাসের চাকায় পিষ্ট হন। বাসটির সামনের অংশ দুমড়ে-মুচড়ে যাওয়াতে ২৫ জন যাত্রী আহত হয়েছেন। স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতাল ও কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালসহ স্থানীয় বিভিন্ন ক্লিনিকে পাঠিয়েছে।

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে গাংনী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকরাম হোসেন জানান, মরদেহ ও বাসটি পুলিশ হেজাফতে নেওয়ার প্রক্রিয়া চলছে। বাসের চালক রবিউল ইসলাম ও সুপারভাইজার শেখ মজনুকে আহত অবস্থায় মেহেরপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের অবস্থাও আশঙ্কাজনক।

(ইএম/এএস/জুলাই ০১, ২০১৫)