দীঘিনালা (খাগড়াছড়ি) প্রতিনিধি :খাগড়াছড়ির দীঘিনালার হেডম্যান পাড়ায় আনসার ক্যাম্পে শুক্রবার পোস্ট কমান্ডার আমীর হোসেন (৫০) নামে এক আনসারকে গুলি করে হত্যায়  ব্যবহৃত থ্রিনট-থ্রি রাইফেলসহ ৮০ রাউন্ড তাজা গুলি উদ্ধার হয়েছে।

শুক্রবার পুলিশ,সেনাবাহিনী অনেক খোঁজাখুঁজির পর খোয়া যাওয়া অস্ত্র-গুলি উদ্ধার করতে সক্ষম হলেও অভিযুক্ত ঘাতক মো. রফিককে গ্রেফতার করতে পারেনি।

শনিবার সেনাবাহিনী ও পুলিশ যৌথ অভিযান চালিয়ে বেলা ১২টার দিকে কবাখালী এলাকায় মৃত আমীর আলীর পরিত্যক্ত বাড়ি থেকে অস্ত্র ও গুলিগুলো উদ্ধার করে এবং ১টি গুলির খোসা ও উদ্ধার করে।

খাগড়াছড়ি পুলিশ সুপার মজিদ আলী দুপুরে প্রেস ব্রিফিং-এ জানান, ঘাতক হিলি আনসার মো. রফিককে গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে তার বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা হচ্ছে এবং গ্রেফতার অভিযান অব্যাহত থাকবে।

দীঘিনালা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহাদাত হোসেন টিটো জানান মো. রফিক অস্ত্র নিয়ে পালিয়ে যাওয়ার সময় অন্য হিলি আনসারদের লক্ষ্য করে কয়েক রাউন্ড গুলি ছোড়ে। অবশ্য এতে অন্য কোন আনসান সদস্য হতাহত হননি। তবে ঘাতক যাতে দূরে কোথাও পালিয়ে যেতে না পারে সে জন্য বিভিন্ন চেক পোস্ট কাজ করছে। এদিকে নিহত আমীর আলীর মরদেহ পোস্টমর্টেম শেষে তার আত্মীয় স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।


(ওএস/এসসি/জুলাই০৪,২০১৫)