গাইবান্ধা প্রতিনিধি : গাইবান্ধা জ্যেষ্ঠ বিচারিক হাকিম আদালতের তিন কর্মচারীকে হত্যা চেষ্টার অভিযোগে সোনালী ব্যাংক শাখার ব্যবস্থাপক ও সদর থানার ওসিসহ ১০ জনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেছেন আদালত।

 

রবিবার বিকেলে গাইবান্ধা জ্যেষ্ঠ বিচারিক হাকিম এস এম তাসকিমুল হক এ পরোয়ানা জারি করেন। আগামী ২৪ ঘণ্টার মধ্যে এ পরোয়ানা তামিল করার নির্দেশ দেয়া হয়েছে।

আসামিরা হলেন, গাইবান্ধা সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজউর রহমান, সোনালী ব্যাংক লি. গাইবান্ধা শাখা ব্যবস্থাপক আয়েশ উদ্দিন, জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) উপ-পরিদর্শক (এসআই) রকিব হোসেন, গাইবান্ধা সদর থানা পুলিশের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আইয়ুব হোসেন ও কনস্টেবল সাদ্দাম হোসেন, শাহিনুর, সাইমন, আব্দুল্যাহ, রফিক ও বাবলু।

গাইবান্ধা জেলা চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের তিন কর্মচারীকে ব্যাংকে আটক রেখে মারপিট ও হত্যা চেষ্টার অভিযোগে দায়ের করা মামলায় তাদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেন। ২৪ ঘণ্টার মধ্যে এ পরোয়ানা তামিল করার নির্দেশ দেওয়া হয়েছে। রবিবার বিকাল তিনটার দিকে জ্যেষ্ঠ বিচারিক হাকিম এস এম তাসকিমুল হক এ আদেশ দেন।

বাদীপক্ষের আইনজীবী অ্যাড. আনিছুর রহমান জানান, গ্রেফতারি পরোয়ানা তামিল বিষয়ে ২৪ ঘন্টার মধ্যে আদালতে প্রতিবেদন দাখিলের জন্য পুলিশ কর্তৃপক্ষকে নির্দেশ দেয়া হয়েছে। এছাড়া অভিযুক্তদের বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা গ্রহণের জন্য ডিআইজি রংপুরের কাছে আদেশের কপি প্রেরণ করা হয়েছে।

(ওএ/এএস/জুলাই ০৬, ২০১৫)