বড়লেখা প্রতিনিধি : বড়লেখায় উচ্চ শিক্ষা বিকাশের লক্ষ্যে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি (সাস্ট) বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত বড়লেখার শিক্ষার্থীদের উদ্দ্যোগে ‌‌‌‌‌‌‘মাধবকুন্ড স্টুডেন্টস এসোসিয়েশন (বড়লেখা), সাস্ট’এর কার্যকরী কমিটি গঠন করা হয়েছে। গত ২৬ শে মার্চ সিলেট শহীদ মিনারে পুষ্পস্তবক প্রদনের মাধ্যমে আহ্বায়ক কমিটি কার্যক্রম শুরু করলেও গত শনিবার প্রথম পূর্ণাঙ্গ কার্যকরী কমিটি ঘোষণা করা হয় ।

সংগঠনের প্রতিষ্ঠাতা আহ্বায়ক অভিজিৎ চক্রবর্তী অয়নের সভাপত্বিতে বিশ্ববিদ্যালয় মিলনায়তনে ইফতার মাহফিল ও কার্যকরী কমিটি গঠন অনুষ্ঠান আয়োজন করা হয়। এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নৃ-বিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক সঞ্জয় কৃষ্ণ বিশ্বাস, পদার্থ বিজ্ঞান বিভাগের প্রভাষক পঙ্কজ কুমার দাস। সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জিলান আহমদ, নিকেশ দাস, আফসারুজ্জামান নাদিম প্রমুখ।

আলোচনা সভা শেষে খালেদ আহমেদকে সভাপতি এবং ফখরুল ইসলামকে সাধারণ সম্পাদক মনোনিত করে ২৯ সদস্য বিশিষ্ঠ কমিটি গঠন করা হয়। কমিটির অন্যান্য দায়িত্ব প্রাপ্তরা হলেন সুব্রত দেব নাথ, শাহনাজ বেগম সুমি, সৈয়দ আব্দুল হামিদ ,মৃণাল কান্তি দাস, গুলজার আহমদ, কৃষ্ণা দেবনাথ, তারেক আজিজ রিমন, কামরুল ইসলাম ,কবির হোসেইন , কুলসুমা বেগম, পারমিতা দত্ত, নিপুল দাস, তৌহিদুল ইসলাম, সানজিমা মিলি, শারমিন বেগম, সুমাইয়া ফেরদৌস প্রমূখ । নতুন দায়িত্ব প্রাপ্তরা বড়লেখা উপজেলার উচ্চ শিক্ষা বিকাশে গুরুত্বপূর্ণ ভূমিকা পালনে সবার সহযোগিতা কামনা
করেন।

(এলএস/এসএফকে/জুলাই ০৬, ২০১৫)