সিরাজগঞ্জ প্রতিনিধি : সিরাজগঞ্জের চৌহালী উপজেলার এনায়েতপুর থানায় হাফিজা আক্তার হাসি (২৮) নামে এক স্কুল শিক্ষিকার ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার বেলা সাড়ে বারটার দিকে লাশটি থানার মুলকান্দি গ্রাম থেকে উদ্ধার করা হয়।

নিহত হাফিজা আক্তার হাসি মুলকান্দি গ্রামের স্কুল শিক্ষক আমির হোসেনের স্ত্রী। সে এনায়েতপুর থানার মালতিডাঙ্গা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষিকা হিসেবে কর্মরত ছিল।

পুলিশ ও স্থানীয়সুত্রে জানা যায়, সিরাজগঞ্জের চৌহালী উপজেলার এনায়েতপুর থানার সাতবাড়িয়া গ্রামের আহমদ আলীর মেয়ে স্কুল শিক্ষিকা হাফিজা আক্তার হাসির সাথে সম্প্রতি একই থানার মুলকান্দি গ্রামের স্কুল শিক্ষক আমির হোসেনের বিয়ে হয়। বিয়ের পর থেকেই স্বামী স্ত্রীর মধ্যে বিভিন্ন বিষয় নিয়ে মনোমালিন্য ও বিরোধ চলে আসছিল।

এরই এক পর্যায়ে মঙ্গলবার সকালে নিজ ঘরে তার ঝুলন্ত লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয় স্থানীয়রা। পরে বেলা সাড়ে বারটার দিকে পুলিশ ঘটনাস্থলে পৌছে নিহতের লাশ উদ্ধার করে সিরাজগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করে।

এনায়েতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওয়াহেদুজ্জামান এ তথ্য নিশ্চিত করে জানান, নিহতের পরিবার দাবি করছে তাকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। তবে তার শ্বশুর বাড়ির লোকজন বলছে সে আত্মহত্যা করেছে। লাশ ময়নাতদন্তের পর পর জানা যাবে এটি হত্যা না আত্মহত্যা। এ বিষয়ে মামলা হবে বলেও জানান তিনি।

(এসএস/জেএ/মে ২০, ২০১৪)