চট্টগ্রাম প্রতিনিধি : বিভিন্ন সমস্যা সম্পর্কে তথ্য দিয়ে সহযোগিতা করার আহ্বান জানিয়ে সিএমপি কমিশনার মোহা. আবদুল জলিল মন্ডল বলেছেন, তথ্য পেলে দ্রুত কাজ করতে আমাদের সুবিধা হবে এবং তথ্যদাতার পরিচয়ও গোপন রাখা হবে।

বুধবার নগরীর সাগরিকা কমিউনিটি সেন্টারে ওপেন হাউজ-ডে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ আহবান জানান তিনি।

উপ-পুলিশ কমিশনার (পশ্চিম) সঞ্জয় কুমার কুন্ডুর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সিএমপি’র অতিরিক্ত পুলিশ কমিশনার (অপরাধ ও অভিযান) দেবদাস ভট্টাচার্য্য। অনুষ্ঠান সঞ্চালনা করেন পাহাড়তলী থানার অফিসার ইনচার্জ একেএম আজিজুর রহমান মিয়া।

সভায় উপস্থিত ওয়ার্ড কাউন্সিলর, সংরক্ষিত মহিলা কাউন্সিলর, ব্যবসায়ী ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা মাদক, ইভটিজিং, ছিনতাই, অবৈধ স্থাপনাসহ এলাকার বিভিন্ন সমস্যা তুলে ধরেন।

সিএমপি কমিশনার মোহা. আবদুল জলিল মন্ডল বলেন, খোলামেলা মন নিয়ে আপনাদের কাছে এসেছি আমাদের দুর্বল দিকগুলো শুনতে। আমি আপনাদের সহযোগিতা চাই। অবৈধ স্থাপনা আপনারা চিহ্নিত করুন। উচ্ছেদের দায়িত্ব আমার। সবাইকে আইন মানতে হবে, অবৈধ কাজ থেকে বিরত থাকতে হবে।

বিভিন্ন বাসা-বাড়ির মালিকদের উদ্দেশে তিনি বলেন, ঈদের সময় আপনার যেসব ভাড়াটিয়া তালা বন্ধ করে বাড়ি যাবে, ঐ ভাড়াটিয়ার তালাবদ্ধ বাসা দেখাশোনার প্রাথমিক দায়িত্ব আপনার। এ ব্যাপারে আপনাদেরকে সর্তক থাকতে হবে। আমাদের ওপর অর্পিত দায়িত্ব আমরা পালন করছি এবং করব। বিভিন্ন শপিংমল ও ব্যাংকগুলোতে সিসি ক্যামেরা লাগাতে হবে।

(ওএস/এএস/জুলাই ০৯, ২০১৫)