দুর্গাপুর(নেত্রকোনা)প্রতিনিধি :নেত্রকোনার দুর্গাপুর উপজেলার চন্ডিগড় ইউনিয়নের ফেচিয়া গ্রামের টাংগাই নদী থেকে গ্রামের রিকসা চালক নূরুল আমিনের স্ত্রী দুই সন্তানের জননী মোছাঃ শাহিদা খাতুন (৩২) এর লাশ উদ্ধার করেছে এলাকাবাসী শনিবার দুপুরে।

সরজমিনে জানা যায়, উপজেলার চন্ডিগড় ইউনিয়নের ফেচিয়া গ্রামের মানসিক ভারসাম্যহীন শাহিদা গত বৃহস্পতিবার রাতে বাড়ী থেকে বের হয়ে যায়। তার স্বামী দুর্গাপুর পৌর শহরের মজিবনগরে বসবাস ও রিকসা চালিয়ে জীবিকা নির্বাহ করে । স্ত্রী শাহিদা খাতুন তার দুই ছেলে শফিকুল ও রফিকুলকে নিয়ে গ্রামের বাড়ীতে থাকত।

বৃহস্পতিবার সকালে স্বামী নূরুল আমিনের সাথে সংসারের অভাব অনটন নিয়ে ঝগড়া বিবাদ হলে নূরুল আমিন দুর্গাপুরে চলে আসে। ঐদিন রাতেই ছেলে দুজনকে ঘরে ফেলে রেখে রাতের আধারে মানসিক ভারসাম্যহীন শাহিদা বাড়ী থেকে বেরিয়ে পড়ে।

মানসিক ভারসাম্যহীন শাহিদা প্রায়শই বাড়ী থেকে বের হয়ে যেত। তারপরও অনেক খোঁজাখুজির পর শাহিদাকে শনিবার দুপুরে শাহিদার বাবা মা ফেচিয়া গ্রামের টাংগাই নদীতে মেয়েকে দেখে চিনতে পেরে চিৎকার শুরু করলে এলাকাবাসী ঘটনাস্থলে এসে শাহিদাকে মৃত অবস্থায় দেখে দুর্গাপু র থানায় খবর দেয়। দুর্গাপুর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে শাহিদার লাশ উদ্ধার করে জেলা মর্গে প্রেরণ করে।
দুর্গাপুর থানার ওসি(তদন্ত) মোঃ শাহ্ নূর এ আলম জানান, শাহীদার স্বামী নূরুল আমিনকে গ্রেফতার করা হয়েছে। মামলা প্রক্রিয়াধীন।

(এনএস/এসসি/জুলাই১১,২০১৫)