রায়পুর (লক্ষ্মীপুর) প্রতিনিধি : লক্ষ্মীপুরের রায়পুরে মো. মাহফুজ (২৬) নামের এক যুবকের রহস্যজনক মৃত্যু হয়েছে। মঙ্গলবার ভোররাতে রায়পুর পৌর এলাকার মেহের উল্যাহ মিয়াজি বাড়িতে এ ঘটনা ঘটে।

নিহত মাহফুজ পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের মেহের উল্যা মিয়াজি বাড়ির কামাল হোসেনের ছেলে। নিহত যুবক অতিরিক্ত ঘুমের বড়ি খেয়ে আত্মহত্যা করেছে বলে প্রচার করা হলেও তার গলায় আঘাতের চিহ্নি রয়েছে বলে স্থানীয় প্রত্যক্ষদর্শীদের কাছ থেকে জানা যায়।
স্বজনরা জানায়, পৌরশহরের বাসষ্ট্যান্ড এলাকায় মাহফুজ দিনভর তার দোকানে বেচাকেনা করে রাতে দোকান বন্ধ করে ঘুমিয়ে পরে। গভীররাতে শিমুল নামের এক যুবক মাহফুজকে অচেতন অবস্থায় বাড়ি নিয়ে গিয়ে তার পিতামাতাকে জানায় মাহফুজ অতিরিক্ত পরিমানে ঘুমের ওষুধ খেয়েছে। তাকে চিকিৎসকের কাছে নেওয়ার আগেই সে মৃত্যুর কোলে ঢলে পরে। মাত্র একমাস আগে সে বিয়ে বন্ধনে আবদ্ধ হয়েছিল মাহফুজ। স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর আনোয়ার হোসেন বাহার বলেন, হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে ভোররাতে তার মৃত্যু হয়েছে বলে তাকে জানানো হয়েছে। রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম মঞ্জুরুল হক আকন্দ জানান, খরব পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করেছে।
(পিকেআর/এএস/মে ২০, ২০১৪)