বাগেরহাট প্রতিনিধি : মোটরসাইকেল চোর এবার নিরাপদ চুরির জায়গা হিসাবে বেছে নিয়েছে খোদ থানা পুলিশের গ্যারেজ । তা আবার মোটরসাইকেল দুটি হচ্ছে শাষকদলের অঙ্গ সংগঠন যুবলীগ ও ছাত্রলীগের উপজেলা সম্পাদক ও সভাপতির। ঘটনাটি ঘটেছে সোমবার দিবাগত রাতে বাগেরহাটের শরণখোলা থানা পুলিশের গ্যারেজে।

শরণখোলা উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আজমল হোসেন মুক্তা জানান, সোমবার দুপুর ১২টার দিকে তিনি তার নম্বরের লাল রঙের পালসার মোটর সাইকেলটি থানা গ্যারেজে রেখে খুলনায় জান। সেখান থেকে ফিরে গতকাল মঙ্গলবার সকালে গাড়ি আনতে গিয়ে আর পাননি। তিনি নিয়মিতই তার মোটর সাইকেলটি থানা রাখতেন। ছাত্রলীগের সভাপতি বাদশা আলমগীর জানান, সোমবার রাত ১১টার দিকে টিয়া রঙের পালসার মোটরসাইকেলটি থানা গ্যারেজে রেখে বাসায় চলে যান। পরেরদিন সকালে গাড়িটি না পেয়ে হতাশ হয়ে পড়েন। তাৎক্ষণিকভাবে তারা গাড়ি চুরির বিষয়টি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে (ওসি) অবহিত করেছেন। তবে খোদ থানা থেকে এভাবে দু-দুটি মোটর সাইকেল চুরির বিষয়টি সাধারণ মানুষের মধ্যে চ্যাঞ্চল্য সৃষ্টি হয়েছে।
থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবদুস ছালেক জানান, থানায় কে কখন গাড়ি রাখে তা তাদের জানা নেই। এ ব্যাপারে তাদের কোনো দায়দায়িত্বও নেই। গাড়ির মালিকরা থানায় পৃথক দুটি জিডি করেছেন বলে তিনি জানান।

(একে/এএস/মে ২০, ২০১৪)