নাটোর প্রতিনিধি :নাটোরের সিংড়ায় মুক্তিযোদ্ধা ননী গোপাল কুন্ডু ও তার স্ত্রী চিত্রা রানী কুন্ডু হত্যার ঘটনায় স্থানীয় আওয়ামীলীগ নেতা সহ ৫জনকে আটক করেছে পুলিশ।

রবিবার রাতে সিংড়া থানায় এই জোড়া খুনের ঘটনায় মামলা হলে পুলিশ রাতেই অভিযান চালিয়ে উপজেলার পার সাঐল গ্রাম থেকে তাদের আটক করে। পরে রেসামবার সকালে আটকদের আদালতে সোপর্দ করে রিমান্ড আবেদন জানালে আদালত তিনদিনের রিমান্ড মঞ্জুর করে । আটকরা হলো পার সাঐল গ্রামের মৃত সিরাজুল হকের ছেলে ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক আসাদুল হক কালু (৪০), গোলাপ সরকারের ছেলে মন্তাজ আলী (৫০), মৃত আব্দুস সামাদের ছেলে আব্দুল খালেক ,লালচান মাঝির ছেলে শামছুল হক (৪০) ও মৃত আমির ফকিরের ছেলে মকবুল হোসেন।

পুলিশ জানায়,সিংড়া উপজেলার সাঁঐল শাহপাড়া গ্রামের মুক্তিযোদ্ধা ননী গোপাল কুন্ডু ও তার স্ত্রী চিত্রা রানী কুন্ডুকে শনিবার রাতে শ্বাসরোধে হত্যা করে দুর্বৃত্তরা। এই জোড়া খুনের ঘটনায় নিহতের শ্যালক গোবিন্দ কুন্ডু বাদী হয়ে রোববার রাতে সিংড়া থানায় অজ্ঞাত আসামীদের বিরুদ্ধে মামলা দায়ের করেন। ওই মামলা দায়েরের পর পুলিশ রোববার রাতেই উপজেলার পার সাঐল গ্রামে অভিযান চালিয়ে আসাদুল হক কালু, মকবুল হোসেন, মন্তাজ আলী, আব্দুল খালেক ও শামছুল হক নামে সন্দেহভাজন ৫ জনকে আটক করে।

সোমবার সকালে আটকদের ৭ দিনের রিমান্ড চেয়ে নাটোরের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে সোপর্দ করা হলে বিচারক ইসরাত জাহান মুন্নি ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেন।
সিংড়া থানার ওসি নাসির উদ্দিন মন্ডল ৫ জনকে আটক সহ তিনদিনের রিমান্ড মঞ্জুর হওয়ার সত্যতা নিশ্চিত করেন ।



(এমআর/এসসি/জুলাই১৩,২০১৫)