তাড়াশ (সিরাজগঞ্জ) প্রতিনিধি : তাড়াশে ফিল্মী স্টাইলে ব্র্যাক মাঠ কর্মীকে অস্ত্রের মুখে জিস্মি করে দিনে দুপুরে ১লাখ ৩০হাজার টাকা ছিনতাই করেছে দুর্বৃত্তরা। ঘটনাটি ঘটেছে সোমবার তাড়াশ কাটাগাড়ি আঞ্চলিক সড়কের সেরাজপুর গ্রামের দক্ষিণে দুপুরের দিকে। 

ব্র্যাক অফিস সূত্রে জানা গেছে, তাড়াশ ব্র্যাক অফিসের মাঠকর্মী পলাশ হোসেন প্রতি সপ্তাহের মতোগতকাল সোমবার উপজেলার মালশিন গ্রামের ২টি সমিতির নিকট থেকে ১লাখ ৩০হাজার টাকা কিস্তি তুলে বাইসাইকেল যোগে তাড়াশ অফিসের দিকে রওনা হন। এসময় সেরাজপুর গ্রামের বটতলা মোড় থেকে ৩০-৪০গজ দুরে পৌছিলে ভাদাস থেকে ১টি মটর সাইকেল গিয়ে তার সামনে বেরিকেড দেয়।

অপরদিকে সেরাজপুর মোড় থেকে আরেকটি মটর সাইকেল সেখানে উপস্থিত হয়ে অস্ত্রের মুখে পলাশকে জিম্মি করে তার ব্যবহৃত মোবাইল ছিনতাই করে নেয়। পরে ব্র্যাকের দেওয়া ব্যাগ থেকে ১লাখ ৩০হাজার টাকা ও ঋণ গ্রহিতাদের তালিকা ছিনতাই করে নিয়ে যায়। এ সময় ওই পথ দিয়ে ২টি ভ্যান গাড়ী গেলেও তারা কিছুই বলেননি বলে মাঠকর্মী পলাশ জানান।

তাড়াশ ব্র্যাকের ম্যানেজার নাজিমুদ্দিন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন দিনে দুপুরে টাকা নিয়ে আসতে যদি ছিনতাইকারীর হাতে পরে সব খোয়া যায় সেখানে আমরা কি করতে পারি।

(এমএমএইচ/এসসি/জুলাই১৩,২০১৫)