ঝালকাঠি প্রতিনিধি :ঝালকাঠির কাঠালিয়ায় উপজেলা আওরাবুনিয়া ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সাংগঠনিক সম্পাদক মাসুদ সিকদারের (৩২) দেহ বিহিন মস্তক ও দুই হাত উদ্ধার করেছে পুলিশ। মাসুদ সিকদার পশ্চিম সিটকি গ্রামের মৃত. মুক্তিযোদ্ধা হারুন-উর-রশীদের ছেলে ও স্বেচ্ছাসেবকলীগ নেতা।

নিঁখোজের তিন দিন পরে স্থানীয়দের দেয়া তথ্যের ভিত্তিতে গতকাল সোমবার সকালে বিষখালী নদীর রগুয়ার চর থেকে পুলিশ তার মস্তক উদ্ধার করে। এর পরে দুপুরে পাশ্ববর্তী ভান্ডারিয়া উপজেলার নয়াখালি গ্রামের মাটিভাঙ্গা খাল থেকে বাঁধা অবস্থায় দুই হাত উদ্ধার করে পুলিশ। এঘটনায় নিহতের ভাই মামুন সিকদার বাদি হয়ে ১০ জনের বিরুদ্ধে কাঁঠালিয়া থানায় হত্যা মামলা দায়ের করেছেন। জমি সংক্রান্ত বিরোধের জের ধরে এ হত্যা কান্ড ঘটতে পারে দাবি নিহতের পরিবারের।

নিহতের স্ত্রী জুলিয়া বেগম জানান, প্রতিদিনের মত গত শুক্রবার বিকেলে বাসা থেকে স্থানীয় সাতানি বাজারে অবস্থিত ব্যাবসা প্রতিষ্ঠানে যায় তার স্বামী মাসুম সিকদার। এর পর আর বাড়ি ফেরেনি। ওই বাজারে তার ক্যাবল অপারেটরের ব্যাবসা রয়েছে। পূর্ব শত্রুতার জের ধরে তার স্বামীকে হত্যা করা হতে পারে বলে তিনি ধারনা করছেন। কাঁঠালিয়া থানার ওসি মো. জাকির হোসেন জানান, গত শুক্রবার রাতে সাতানি বাজার থেকে তার ব্যাবসা প্রতিষ্ঠান বন্ধ করে বাড়ি ফেরার পথে নিঁখোজ হয় মাসুম সিকদার। এব্যাপারে তার ছোট ভাই মামুন সিকদার থানা একটি জিডি করেছিলেন। এপর্যন্ত চার জনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।



(এএম/এসসি/জুলাই১৪,২০১৫)