ঝালকাঠি প্রতিনিধি : কেন্দ্রীয় আওয়ামী লীগের উপকমিটির সহসম্পাদক এস এম রুহুল আমীন রেজভীর ঝালকাঠি শহরের মধ্য চাঁদকাঠির বাসায় হামলা ও তার বাবার কাছে চাঁদা দাবির ঘটনায় মামলা হয়েছে।

রেজভীর বাবা রুস্তম আলী শরিফ বাদী হয়ে জেলা ছাত্রলীগের প্রাক্তন সভাপতি সৈয়দ হাদিসুর রহমান মিলনসহ ৩০ জন নামধারী ও অজ্ঞাত আরো ২৫ জনের বিরুদ্ধে মঙ্গলবার দুপুরে ঝালকাঠি থানায় এ মামলা করেন।

এ ঘটনায় আরাফাত হোসেন ঝলক নামের এক যুবককে আটক করেছে পুলিশ।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, কেন্দ্রীয় আওয়ামী লীগের উপকমিটির সহসম্পাদক এস এম রুহুল আমীন রেজভীর বাবা রুস্তম আলী শরিফের কাছে বিভিন্ন সময় ২ লাখ টাকা চাঁদা দাবি করে আসছিল জেলা ছাত্রলীগের প্রাক্তন সভাপতি সৈয়দ হাদিসুর রহমান মিলন ও তার দলবল।

এই দাবিকৃত চাঁদার টাকা না পেয়ে গত সোমবার সন্ধ্যায় মিলন ও তার দলবল রেজভীর বাসার প্রধান ফটক, দরজা ও জানালা ভাঙচুর করে ঘরে ঢুকে প্রায় ৬০ লাখ টাকার মালামালের ক্ষতি করে। এ সময় বাঁধা দিতে গেলে তারা ২ জনকে পিটিয়ে আহত করে।

ঝালকাঠি সদর থানা ওসি (ভারপ্রাপ্ত) আব্দুস সালাম জানান, কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতার বাসায় হামলা ও চাঁদা দাবির ঘটনায় দায়ের হওয়া মামলায় এখন পর্যন্ত একজনকে আটক করা হয়েছে। মামলায় অভিযুক্ত অন্যদেরকে আটকের চেষ্টা চলছে।

(এএম/এসসি/জুলাই২১,২০১৫)