গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধিঃ গাইবান্ধার গোবিন্দগঞ্জে বিয়ের আলোচনা পাকা করতে এসে বরের বাবার লাঠির আঘাতে কনের বাবা ফয়জার রহমান ভুট্টু মিয়ার (৪০) মৃত্যু হয়েছে। রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গত মঙ্গলবার রাত সাড়ে ১০ টায় তিনি মারা যান । ফয়জার রহমান ভুট্টু গোবন্দিগঞ্জ উপজেলার হরিরামপুর ইউনিয়নের হরিরামপুর গ্রামের আশরাফ আলীর ছেলে।

নিহত ভূট্টুর পরিবারের সদস্যরা জানান, রাখালবুরুজ গ্রামের আফছার আলীর ছেলে শাহিন মিয়ার সঙ্গে ভুট্টু মিয়ার মেয়ে শাহীনুর খাতুনের বিয়ের কথার্বাতা চলছিল। গত সোমবার সন্ধ্যায় বরের বাবা আফছার আলী কনে দেখার জন্য ৫-৬ জন লোক নিয়ে ভুট্টু মিয়ার বাড়িতে যান। কনে দেখার পর উভয় পরিবারের মধ্যে বিয়ের দিন তারিখ ও অনান্য বিষয়ে কথা হচ্ছিল। এসময় বিয়ের জন্য খরচের টাকা নিয়ে ছেলেপক্ষের লোকজনের সাথে ভুট্টু মিয়ার কথাকাটাকাটি হয়। এক র্পযায়ে বরের বাবা আফছার আলী ক্ষিপ্ত হয়ে লাঠি দিয়ে কনের বাবা ভুট্টু মিয়ার মাথায় সজোরে আঘাত করেন। এতে সঙ্গে সঙ্গে মাটিতে লুটে পড়ে জ্ঞান হারান ভুট্টু মিয়া। পরে পরিবারের লোকজন তাকে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে র্ভতি করেন। গত মঙ্গলবার রাতে তিনি চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনর্চাজ এবিএম জাহিদুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে জানান, বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। এ ঘটনায় ভুট্টু মিয়ার পরিবারের পক্ষে গোবিন্দগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করার প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।


(এসআরডি/এলপিবি/জুলাই ২২, ২০১৫)