ঝালকাঠি প্রতিনিধি : ঝালকাঠির রাজাপুর জমকালো আয়োজনে মঙ্গলবার রাতে উপজেলা অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয়েছে ঈদ পুনর্মিলনী ও সাংস্কৃতিক সন্ধ্যা।

শের-ই-বাংলা মুক্ত স্কাউট গ্রুপ ও এক পলক সামাজিক-সাংস্কৃতিক সংগঠন আয়োজিত এ অনুষ্ঠানে জনপ্রিয় কৌতুক অভিনেতা এম এম হায়দার আলী গান ও কৌতুক পরিবেশন করে দর্শক মাতিয়ে তোলেন।

দর্শকে কানায় কানায় পূণ হয়ে যায় উপজেলা অডিটোরিয়াম। জনপ্রিয় কৌতুক অভিনেতা এম এম হায়দার আলীকে পেয়ে দর্শকদের ঈদের আনন্দ বেড়ে যায় কয়েকগুন। তার উপস্থিতি, কৌতুক ও গান পরিবেশনে সবাই মুগ্ধ হয়ে যায়। তিনি ছাড়াও শের-ই-বাংলা মুক্ত স্কাউট গ্রুপ ও এক পলক সামাজিক-সাংস্কৃতিক সংগঠনের সদস্যরা কৌতুক, নাচ ও গান পরিবেশন করে।

এছাড়া প্রজেক্টরের মাধ্যমে সাংবাদিক রহিম রেজা অভিনীত রাজাপুরে চিত্রায়িক নাটিকা খুন ও চেতনার কান্না প্রদর্শিত হয় এবং জীবনানন্দ দাশ থিয়েটারের প্রথম প্রযোজনা নাটিকা সোনার বাংলা মঞ্চায়িত হয়।

অনুষ্ঠান উপভোগ করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা এবিএম সাদিকুর রহমান, বাংলাদেশ অনলাইন সাংবাদিক ইউনিয়নের বরিশাল বিভাগীয় সভাপতি মামুনুর রশীদ নোমানী, সাংবাদিক রহিম রেজা, এক পলক সামাজিক-সাংস্কৃতিক সংগঠনের সেক্রেটারি রুহীদাশ বিশ্বাস, আলমগীর শরীফ, সাইদুল ইসলাম, মিরাজ খান, খাইরুল ইসলাম পলাশসহ বিভিন্ন শ্রেণি-পেশার অসংখ্য দর্শক।

রাজাপুর রিপোর্টার্স ইউনিটির ব্যবস্থাপনায় মিডিয়া পার্টনার ছিল ফেসবুক ভিত্তিক জনপ্রিয় অনলাইন পত্রিকা রাজাপুর সংবাদ।

(এএম/পিএস/জুলাই ২২, ২০১৫)