ঝালকাঠি প্রতিনিধি : একটি বিয়ের অনুষ্ঠানে দাওয়াত না দেয়াকে কেন্দ্র করে ঝালকাঠির কাঁঠালিয়ায় দুই গ্রামের বাসিন্দাদের মধ্যে সংর্ঘষে মহিলা সহ উভয় পক্ষের কমপক্ষে ১৫ জন আহত হয়েছে। বুধবার সন্ধ্যায় দত্তর পশারিবুনিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, উপজেলার পাটিকেলঘাটা ইউনিয়নের দত্তর পশারিবুনিয়া গ্রামের বরুণ জোমাদ্দারের মেয়ের বিয়েতে দাওয়াত না দেয়ায় একই এলাকার খলিল জোমাদ্দার ও তাদের আত্মীয়দের মধ্যে হামলা-পাল্টা হামলা ও সংর্ঘষ হয়। এতে বরুণ জোমাদ্দার (৪৫), স্ত্রী কুলসুম (৩৮), মেয়ে শারমীন (২০) বোন মনোয়রা বেগম (৪০), বোনাই মোছলেম হাওলাদার (৬৫), ছোট ভাই হারুন (৩২), তার স্ত্রী আসমা বেগম (২৫) ও অপরপক্ষে খলিল জোমাদ্দার (৪৫), ছেলে বেল্লাল (২০), ভাই জলিল জোমদ্দার (৩৫), নাছরিন বেগম (৩৫) সহ দুই পক্ষের ১৫ জন আহত হয়।

আহতদেরকে আমুয়া স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করা হয়েছে। এদের মধ্যে হারুন জোমাদ্দার ও মনোয়ারা বেগমকে আশঙ্কাজনক অবস্থায় বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসাপাতালে ভর্তি করা হয়েছে।

আহত বরুণ জোমাদ্দার জানায়, তার মেয়ে শারমীন আক্তারের বিয়েতে খলিল জোমাদ্দারসহ অন্য আত্মীদের প্রতিঘর থেকে একজন করে দাওয়াত করা হয়। কিন্তু খলিলসহ অন্যরা এতে খুশি হতে না পেরে তার পরিবারের লোকজনের উপর হামলা চালায় ও মারধর করে।

কাঁঠালিয়া থানার ওসি মো. জাহিদ হোসেন বলেন, আমরা এ ঘটনা শুনেছি, তবে কেউ কোন অভিযোগ নিয়ে আসেনি। অভিযোগ পেলে এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

(এএম/পিএস/জুলাই ২৩, ২০১৫)