কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি:পটুয়াখালীর কলাপাড়ার কুয়াকাটা সংলগ্ন লেম্বুরচর বনাঞ্চল থেকে মাটি চাপা দেওয়া বস্তাবন্দী এক ব্যক্তির গলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার বিকালে স্থানীয় লোকজন লাশটি দেখে পুলিশে খবর দিলে পুলিশ লাশ উদ্ধার করলেও তাঁর পরিচয় জানা যায়নি।

লেম্বুর চর বনাঞ্চলের বিট কর্মকর্তা পলাশ চক্রবর্ত্তী জানান, কুয়াকাটার অরকা পল্লীর লাল মিয়ার স্ত্রী বরে গরু চড়াতে এসে বনাঞ্চলের মধ্যে মাটি চাপা দেয়া লাশটি প্রথমে দেখতে পায়। বর্ষায় মাটি ধুয়ে মাটি চাপা লাশের পা বেড়িয়ে যাওয়ায় তিনি লাশটি দেখতে স্থানীয় গ্রামবাসী ও পুলিশকে খবর দেন। লাশটি গলে গেলেও পড়নে লুঙ্গি থাকায় ধারনা করা হচ্ছে নিহত ব্যক্তি পুরুষ।

কুয়াকাটা নৌ-পুলিশ ফাঁড়ির এএসআই কবির ও মহীপুর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ এসআই মনিরুজ্জামান জানান, তাদের ধারনা হত্যাকান্ড ধামাচাপা দিতে খুনী চক্র বনের মধ্যে লাশটি বস্তায় বন্দী করে মাটি চাপা দেয়। কয়েক সপ্তাহ আগে তাকে হত্যা করা হয়েছে বলে তাঁরা ধারনা করছেন। স্থানীয়দের কাছে খবর পেয়ে তারা লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পটুয়াখালী মর্গে পাঠিয়েছেন। এ রিপোর্ট লেখাপর্যন্ত এ ঘটনায় মামলা হয়নি।

কুয়াকাটা সৈকতের খুব কাছেই বস্তাবন্দী লাশ উদ্ধারের খবর পেয়ে শতশত গ্রামবাসী ও পর্যটকরা ঘটনাস্থলে ভীড় করলেও নিহতের পরিচয় পাওয়া যায়নি। এর আগেও কুয়াকাটা সৈকতের বিভিন্ন স্থান থেকে একাধিক অজ্ঞাত পরিচয়ের লাশ উদ্ধার হলেও তাদের পরিচয় কিংবা হত্যা রহস্য উদঘাটন হয়নি। এ কারনে গোটা এলাকায় আতংক বিরাজ করছে।


(এমকেআর/এসসি/জুলাই,২০১৫)