গাইবান্ধা প্রতিনিধি : গাইবান্ধার পলাশবাড়ী থানা স্বেচ্ছাসেবকদলের সভাপতি ওয়ারিফুর রহমান লিটন পারিবারিক সিদ্ধান্তের কারণে দলের সভাপতি পদসহ প্রাথমিক সদস্য পদ থেকে পদত্যাগ করেন।

মঙ্গলবার দুপুরে পলাশবাড়ী প্রেসক্লাবে জনাকীর্ণ সংবাদ সম্মেলনে তিনি তার লিখিত বক্তব্যে বলেন, আমি দীর্ঘদিন থেকে জাতীয়তাবাদীদল (বিএনপি)-এর সহযোগী সংগঠন স্বেচ্ছাসেবকদলের নেতৃত্ব দিয়ে এসেছি। ১০ম জাতীয় সংসদ নির্বাচনের আগে এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় আমার স্ত্রী মৃত্যুবরণ করেন। সেই থেকে আমি আমার একমাত্র সন্তানকে নিয়ে মানষিক ভাবে ভেঙ্গে পড়ি এবং রাজনীতিতে নিস্ক্রিয় হয়ে পড়ি। পরবর্তীতে পারিবারিক সিদ্ধান্তে নিজেকে ভবিষ্যতে কোন রাজনৈতিক দলের সঙ্গে প্রত্যক্ষ বা পরোক্ষ ভাবে আর জড়াবো না।

আমি আমার স্ত্রীর মৃত্যু ও একমাত্র সন্তানের ভবিষ্যতের কথা বিবেচনা করে জনাকীর্ণ সংবাদ সম্মেলনের মাধ্যমে জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবকদল পলাশবাড়ী থানা শাখার সভাপতির পদসহ প্রাথমিক সদস্যপদ হতে পদত্যাগের ঘোষণা দিলাম। আজ থেকে দলের সাথে আমার আর কোন সম্পর্ক রহিল না। এ সময় সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, ওয়ারিফুর রহমান লিটনের পিতা সৈয়দজ্জামান, চাচা সায়েদ আলী ও একমাত্র ছেলে আপন।

(আরআই/এএস/জুলাই ২৮, ২০১৫)