নাটোর প্রতিনিধি : নাটোরের গুরুদাসপুরে জোর করে ধর্ষনের সময় গৃহবধুর লাথি খেয়ে আব্দুর রশীদ নামে ৭৫ বছর বয়সী এক বৃদ্ধ নিহত হয়েছে। মঙ্গলবার রাতে গুরুদাসপুর উপজেলার মশিন্দা কান্দিপাড়া গ্রামে এই খুনের ঘটনাটি ঘটে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, উপজেলার মশিন্দা কান্দিপাড়া গ্রামের দিনমজুর আবু বক্কর ধান কাটতে যাওয়ায় তার স্ত্রী মঞ্জুয়ারা বাড়িতে একাই ছিল। এই সুযোগে প্রতিবেশী বৃদ্ধ আব্দুর রশীদ গতরাতে মঞ্জুয়ারার ঘরে ঢুকে তাকে ধর্ষনের চেষ্টা করে।

এ সময় ধস্তাধস্তির এক পর্যায়ে মঞ্জুয়ারা লম্পট আব্দুর রশীদকে লাথি দিলে সে চৌকি থেকে নিচে পড়ে গিয়ে ঘটনাস্থলেই মারা যায়। বুধবার সকালে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে নাটোর সদর হাসপাতাল মর্গে প্রেরন করে। এসময় গৃহবধু মঞ্জুয়ারা বেগমকে আটক করে থানায় নিয়ে যায়।

এ ঘটনায় নিহতের ছেলে আব্দুল মতিন বাদি হয়ে গুরুদাসপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করে। মামলায় অভিযোগ করা হয়,পুর্ব শত্র“তার জেরে নিহত আব্দুর রশীদকে প্রতিপক্ষরা বাড়ি থেকে ডেকে নিয়ে হত্যা করেছে।

গুরুদাসপুর থানার ওসি ফরিদুল ইসলাম জানান,নিহতের ছেলে মামলা দায়ের করার পর মঞ্জুয়ারাকে গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরন করা হয়েছে। ঘটনাটি খতিয়ে দেখা হচ্ছে।

(এমআর/এটিআর/মে ২১, ২০১৪)