বাগেরহাট প্রতিনিধি : বাগেরহাটে ফকিরহাট উপজেলা জামায়াতের রাজনৈতিক সেক্রেটারী অধ্যাপক মোফাজ্জেল হায়দারকে বুধবার দুপুরে জেল গেট থেকে দ্বিতীয় দফায় আবারও আটক করেছে পুলিশ।

ফকিরহাট ও বাগেরহাট থানার মামলায় জামিনে মুক্ত হওয়ার পর জেল গেট থেকে বের হলে পুলিশ তাকে পুনঃরায় আটক করে বাগেরহাট সদর থানা পুলিশে সোপর্দ করে। অধ্যাপক মোফাজ্জেল হায়দারকে ডিবি পুলিশ ১৮ জানুয়ারী বাগেরহাট সদরের যাত্রাপুর এলাকার একটি সেলুন থেকে আটক করে। পরে ফকিরহাট থানার বিভিন্ন ধারার ৯ টি মামলায় তাকে আটক দেখানো হয়।

এ সকল মামলায় জামিন লাভের পর গত ১৮ এপ্রিল জেলা কারগার থেকে বের হওয়ার সময়ে বাগেরহাট থানা পুলিশ তাকে আটক করে। পরে তার বিরুদ্ধে দায়েরকৃত সকল মামলায় জামিন লাভের পর বুধবার বাগেরহাট কারাগার থেকে বের হলে পুলিশ তাকে দ্বিতীয় দফায় পুনরায় আটক করে।

বাগেরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আলী আজম খাঁন জানান, আটককৃত মোফাজ্জেল হায়াদারকে বাগেরহাট সদর থানায় রাখা হয়েছে। তার বিরুদ্ধে একাধিক অভিযোগ রয়েছে। এছাড়া জামায়াতের কয়েক কেন্দ্রিয় নেতার রায় অপেক্ষমান থাকায় নৈরাজ্য সৃষ্টি আশংকায় তাকে আটক রাখা প্রয়োজন বলে তিনি উল্লেখ করেন।

(ওএস/এটিআর/মে ২১, ২০১৪)