মাগুরা প্রতিনিধি : মাগুরায় যুবলীগের দুই গ্রুপের সহিংসতায় গর্ভস্থ শিশু গুলিবিদ্ধ এবং একজন নিহত হওয়ার ঘটনায় দায়েকৃত মামলার ১৩ নম্বর আসামী নজরুল ইসলামকে গ্রেফতারে করেছে পুলিশ। রবিবার রাত সাড়ে ৮ টার সময় গোয়েন্দা পুলিশ তাকে ঢাকা- মাগুরা সড়কের ওয়াপদা এলাকা থেকে গ্রেফতার করেছে।

গোয়েন্দা পুলিশের ওসি ও মামলার তদন্তকারী কর্মকর্তা ইমাঊল হক জানান, গোপন সংবাদের ভিত্তিতে মাগুরার ওয়াপদা এলাকায় ঈগল পরিবহনের যাত্রীবাহি বাসে তল্লাশী চালিয়ে ডিবি পুলিশ নজরুলকে গ্রেফতার করে। নজরুল ঢাকা থেকে পালিয়ে খুলনা যাচ্ছিল। গ্রেফতারের পর তাকে ডিবি কার্যলয়ে এনে জিজ্ঞসাবাদ করা হচ্ছে।

নজরুল শহরের দোয়াপাড় এলাকার হোসেন কারিকর-এর পুত্র। সে পেশায় মাইক্রোবাসের ড্রাইভার।

এর আগে পুলিশ ২৬ জুলাই রাতে মামলার ৫ নম্বর আসামী চা দোকানী সুমন ও ১৪ নম্বর আসামী পাড়ার ক্ষুদ্র মুদি দোকানী সোবহাকে ফরিদপুর থেকে গ্রেফতার করেছিল ডিবি পুলিশ।

উল্লেখ্য,২৩ জুলাই শহরের দোয়ার পাড় এলাকায় জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক কামরুল ভূইয়ার সাথে ক্ষমতাশীন দলের ছত্রছায়ায় থাকা মাগুরা শহরের একটি মাধ্যমিক বিদ্যালয়ের পিওন মোহম্মদ আলী নামে অপর এক যুবকের সমর্থকদের সাথে সংঘর্ষ হয়। এ সময় গুলিতে নিহত হন কামরুলের চাচা মমিন ভ’ইয়া। গর্ভস্থ শিশুসহ গুলিবিদ্ধ হন ভাবি নাজমা বেগম। নিহত মমিনের পুত্র রুবেল ১৬ জনের নামে হত্যাসহ বিস্ফোরক দ্রব্য আইনে মামলা দায়ের করেন।

(ডিসি/এএস/আগস্ট ০৩, ২০১৫)