কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি : পটুয়াখালীর কলাপাড়া থানা পুলিশ উপজেলার আন্ধার মানিক নদীর মোহনা ও কুয়াকাটা সমুদ্র সৈকতের খাজুরা বনাঞ্চলের বালুচর থেকে অজ্ঞাত পরিচয়ের দুটি গলিত লাশ উদ্ধার করেছে। বৃহস্পতিবার দুপুরে লাশ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পটুয়াখালী মর্গে প্রেরণ করা হয়েছে।

খাজুরা বনাঞ্চলের বিট কর্মকর্তা পলাশ চক্রবর্ত্তী ও মহীপুর পুলিশ তদন্ত কেন্দ্রের এস আই মনিরুজ্জামান জানান, লাশ দুটি বিকৃত হয়ে শরীরের বিভিন্ন অংশ পঁচে খসে যাওয়ায় তাঁদের সনাক্ত করার কোন উপায় নেই। তবে একটি লাশের পরনে সাদা রংয়ের জামা ও অপরটির শরীরে লাল রংয়ের গেঞ্জি দেখে ধারনা করা হচ্ছে পুরুষের লাশ। এরা ট্রলার ডুবিতে নিখোঁজ কোন জেলের মৃতদেহ হতে পারে।

কলাপাড়া থানার ওসি(তদন্ত) মো. মনিরুজ্জামান জানান, লাশ দুটি মর্গে প্রেরন করা হয়েছে। বাইরের কোন এলাকার লাশ হতে পারে। জোয়ারের টানে মৃতদেহ দুটি কুয়াকাটা ও কলাপাড়ার নদীর মোহনায় আটকা পড়ে।

উল্লেখ্য,গত ২৭ জুলাই কুয়াকাটার লেম্বুরচর বনাঞ্চল থেকে মাটি চাপা দেয়া অবস্থায় এক ব্যক্তির গলিত লাশ পুলিশ উদ্ধার করলেও এখনও নিহতের পরিচয় কিংবা তাকে কিভাবে কারা হত্যা করেছে এই রহস্য উদঘাটন করা যায় নি। মাত্র ১০ দিনের ব্যবধানে তিনটি মৃতদেহ উদ্ধার হওয়ায় গোটা এলাকায় মানুষের মধ্যে আতংক বিরাজ করছে।

(এমকেআর/এসএফকে/আগস্ট ০৬, ২০১৫)