কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি :কলাপাড়া-পটুয়াখালী মহাসড়কের রজপাড়া নামক স্থানে একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে পুকুরে পড়ে অন্তত ৩৫ যাত্রী আহত হয়েছে। এর মধ্যে গুরুতর আহত ১৬ জনকে কলাপাড়া হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এরা হলেন আনোয়ারা, জালাল, শহিদুল, শাহজাহান, আজিজ, সালেহা বেগম, জাকির হোসেন, মান্নান, সাজেদা, হানিফ, জাহাঙ্গীর হোসেন, সালাহউদ্দিন, সিদ্দিক, হাফিজুর, সাজেদা বেগম ও শাহজাহান। অপর আহত ১৯ জনকে জরুরি বিভাগে চিকিৎসা দেয়া হয়েছে। শুক্রবার সকাল ১০ টায় বাসটি কলাপাড়া থেকে বরিশাল যাওয়ার পথে এ দূর্ঘটনা ঘটে। ঘটনার পরই বাসের চালক ও হেলপার পলাতক রয়েছে।

আহতরা জানান, বেপরোয়া গতির আল-নসিব (পটুয়াখালী-জ-১১-০০১৯) বাসটি অপর একটি বাসকে সাইড দিতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। এ সময় এলাকার লোকজন দ্রুত বাসের মধ্য থেকে যাত্রীদের উদ্ধার করায় কোন প্রানহানীর ঘটনা ঘটেনি। দূর্ঘটনার পরই কলাপাড়া থানা পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা বাসটি উদ্ধার করে। কলাপাড়া পৌর মেয়র মুক্তিযোদ্ধা এসএম রাকিবুল ইসলাম ও উপজেলা ভাইস চেয়ারম্যান মোস্তফা কামাল হাসপাতালে গিয়ে আহতদের খোঁজ খবর নেন।


(এমকেঅার/এসসি/আগষ্ট ০৭,২০১৫)