সাতক্ষীরা প্রতিনিধি : সাতক্ষীরাবাসির দোয়া ও আশির্বাদে আজ আমি এ পর্যন্ত আসতে পেরেছি। সুযোগ পেলে সামনে আরও ভাল কিছু করতে চাই। এ পর্যায় জাতীয় দলে সাতক্ষীরা থেকে তিনজন ক্রিকেটার সুযোগ পেয়েছে। আমি আশা করি সামনে আরও অনেক খোলোয়াড় সাতক্ষীরা থেকে সুযোগ পাবে। দীর্ঘ চার মাস পর নিজ জেলা সাতক্ষীরার মাটিতে পা রেখে এমন অনুভুতির কথা ব্যাক্ত করলেন ক্রিকেট বিশ্বের নতুন বিস্ময় বালক সাতক্ষীরা কৃতি সন্তান মুস্তাফিজুর রহমান।

শনিবার দুপুর পৌনে একটায় যশোর বিমান বন্দর থেকে সাতক্ষীরা সার্কিট হাউজে এসে পৌঁছান সাতক্ষীরা এক্সপ্রেস মুস্তাফিজুর রহমান।

সার্কিট হাউজে পৌঁছানোর সাথে সাথে সাতক্ষীরা জেলা প্রশাসক নাজমুল আহসান জেলা প্রশাসনের পক্ষ থেকে তাকে মিষ্টিমুখ ও ফুলেল শুভেচ্ছা জানান। এসময় সেখানে উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক এ এফ এম এহতেশামূল হক, সাতক্ষীরা সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আসাদুজ্জামান বাবু, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক শেখ নিজামউদ্দীন, সাতক্ষীরা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান উজ্জল, মুস্তাফিজ এর ক্রিকেট গুরু মোফাসিনুল হক তপু, তার সেজ ভাই মোখলেসুর রহমান পল্টুসহ জেলা প্রশাসন, ক্রীড়া সংস্থার কর্মকর্তাবৃন্দ এবং তার গ্রামের বাড়ি থেকে আসা স্বজনরা।

পরে মুস্তাফিজ সাংবাদিকদের কাছে অনভুতি ব্যক্ত করতে গিয়ে বলেন, জাতীয় দলে যাদের সহযোগিতায় সুযোগ পেয়েছেন তাদের কাছে তিনি কৃতজ্ঞ। ক্রিকেট নিয়ে তার ভবিষ্যৎ কোনো সূনিদিষ্ট পরিকল্পনার কথা না থাকলেও দেশের জন্য ভাল কিছু করার প্রত্যয় আছে তার। পরে সার্কিট হাউজ থেকে গ্রাম থেকে আসা গাড়ী বহরের সাথে নেভি ব্লু প্রাইভেট কারে চলে যান মুস্তাফিজ এর জন্মভুমি কালীগঞ্জ উপজেলার তারালী ইউনিয়নের বরেয়া গ্রামে।

(আরএনকে/এসসি/আগষ্ট০৮,২০১৫)