দুর্গাপুর (নেত্রকোনা) প্রতিনিধি: জেলার দুর্গাপুর সাব রেজিষ্টার অফিসের উর্ধ্বতন অফিস সহকারী আবুল বাশার দীর্ঘদিন যাবৎ অফিসের জনৈক এক নকল লেখিকার সাথে অনৈতিক কাজে লিপ্ত থাকায় অভিযোগে জুতোপিটা করল লেখিকার শাশুড়ী ছকিনা খাতুন।

ঘটনাটি ঘটেছে মঙ্গলবার অফিস চলাকালীন সময় অফিসের ভিতর সকাল আনুমানিক ১০.৩০ মিঃ এর দিকে।

অপর দিকে দলিল লেখিকার স্বামী মোঃ রুহুল আমীন ১০ আগষ্ট সোমবার বাশার কেরানীর বিরুদ্ধে লিখিত এক অভিযোগ করেন এবং এই অভিযোগটি বিভাগীয় রেজিষ্টার, বিভাগীয় রেজিষ্টার (পরিদর্শক) ঢাকা, জেলা রেজিষ্টার, নেত্রকোনা সাব রেজিষ্টার, দুর্গাপুর ও দুর্গাপুর প্রেসক্লাবকে অবহিত করলে বুধবার সরজমিনে সাংবাদিকদের একটি দল সাব রেজিষ্ট্রি অফিসে গিয়ে উধ্বর্তন অফিস সহকারী আবুল বাশারের সাথে কথা বললে জুতোপিটে করার ঘটনার সত্যতা মিলে। তবে দলিল লেখিকার সাথে অনৈতিক সম্পর্কের কথা অস্বীকার করেন আবুল বাশার।

অপরদিকে দলিল লেখিকা এ ঘটনার কারণে ২০ রমজান থেকে তার একটি মেয়ে সহ কেন্দুয়া সিংগেরগাঁও তার বাপের বাড়ীতে অবস্থান করছেন।

লেখিকার স্বামী মোঃ রুহুল আমীন তালুকদার সাংবাদিকদের বলেন, বেশকিছুদিন যাবৎ আমার সংসারে আগুন লাগিয়ে রেখেছে এই লম্পট আবুল বাশার। এক পর্যায়ে আমার স্ত্রীকে কেন্দুয়া সাব-রেজিষ্ট্রি অফিসে বদলীর জন্যও জোর চেষ্টা চালাচ্ছেন বলে জানান।

এ বিষয়ে মোঃ রুহুল আমীনের স্ত্রীর সাথে ফোনে যোগাযোগ করা হলে মান সম্মান এর ভয়ে তিনি অনৈতিক সম্পর্কের কথা স্বীকার করেননি। তিনি বলেছেন আমি এ অফিসে দীর্ঘদিন যাবৎ কাজ করছি, আবুল বাশার সাহেব আমাদের বাসায় যাতায়াত করতেন। পারিবারিক ভাবে বেশকিছুদিন যাবৎ আমার স্বামীর সাথে বনিবনা না হওয়ায় আমি চলে এসেছি।

সাব-রেজিষ্টার গোলাম সারোয়ার এর সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন অভিযোগ পেয়েছি, সত্যতা পেলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

(এনএস/এলপিবি/আগস্ট ১২, ২০১৫)