বিনোদন ডেস্ক, ঢাকা : বলিউডের নায়ক-নায়িকাদের এই এক ঢং। প্রেমও করবে আবার স্বীকার করবে না। তারপর লোকচক্ষে ধরা পড়লে বলবে আমরা তো বন্ধু! এতোদিন নিন্দুকদের নিন্দার তীর শুধু ছিল ক্যাটরিনা কাইফ-রণবীর কাপুরের দিকে।

তবে ক্যাটরিনা-রণবীর থেকে প্রেমকাব্য সরে গিয়ে আপাতত, আটকে আলিয়া ভাট-অর্জুন। আর সম্প্রতি শ্রদ্ধা কাপুর ও আদিত্য রয় কাপুরের দিকে।

'আশিকি ২' ছবিতে প্রেমিক-প্রেমিকার চরিত্রে অনবদ্য অভিনয় করে শ্রদ্ধা-আদিত্য বেশ ঘনিষ্ঠ। এমনকি লোকে প্রায় ধরেই ফেলেছিলো, দু'জনের প্রেমকাব্য শুধু সিনেমার পর্দায় নয়, বাস্তবেও দানা বাঁধতে শুরু করেছে। লোকের কথাকে সঙ্গে নিয়ে বেশ কয়েকবার মুম্বাইয়ের আনাচে-কানাচে দেখা গিয়েছিলো এই জুটিকে। কিন্তু ওই যে সেলিব্রিটিদের ঢং! কিছুতেই স্বীকার করবেন না প্রেমকাব্য। তবে বেশিদিন প্রেমের আগুন চেপে রাখা যায় না। তাই তো সম্প্রতি মুম্বাইয়ের এক হোটেল থেকে মধ্যরাতে বের হতে দেখা গেল শ্রদ্ধা-আদিত্যকে!

ভারতীয় সংবাদমাধ্যম জানায়, মুম্বাইয়ের এক জনপ্রিয় পাঁচতারা হোটেলে নাকি রুম বুক করেছিলেন আদিত্য-শ্রদ্ধা। বেশ কয়েকঘণ্টা সময়ও কাটিয়েছেন হোটেল রুমে। সংবাদমাধ্যমকে অবশ্য দু’জনেই জানিয়েছেন, এই ঘটনা মিথ্যা। 'আশিকি টু'-এর পর থেকে নাকি দু'জনের কোনো সর্ম্পকই নেই!

(ওএস/এটি/ এপ্রিল ০৫