আঞ্চলিক প্রতিনিধি(বরিশাল):বরিশালের গৌরনদী উপজেলার বিল্লগ্রামে মানসিক ভারসাম্যহীন এক তরুণীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ অভিযোগে দুইজনকে আসামি করে মামলা দায়ের করা হয়েছে। ধর্ষণের শিকার ওই তরুণীকে ডাক্তারি পরীক্ষার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

মামলার এজাহার ও পারিবারিক সূত্রে জানা গেছে, ধর্ষণের শিকার ওই তরুণী পূর্বশরীফাবাদ গ্রামের এক দিনমজুরের মেয়ে (১৮)। সে দশম শ্রেণি পর্যন্ত লেখাপড়া করেছেন। সম্প্রতি মানসিক ভারসাম্যহীন হয়ে পড়েন তিনি। গত সোমবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে তিনি তার বোনের বাড়ি পার্শ্ববর্তী আগৈলঝাড়া উপজেলার গৈলা থেকে টেম্পোযোগে নিজ বাড়ি যাওয়ার জন্য আশোকাঠী বাসস্ট্যান্ডে নামেন। এ সময় স্থানীয় শামীম ওরফে মামুন তার এক সহযোগীকে নিয়ে তাকে মোটরসাইকেলে তুলে বিল্লগ্রামে অজ্ঞাত একটি ঘরে নিয়ে ধর্ষণ করে। ঘরটি জনৈক পিন্টুর বলে পরে জানতে পারেন ওই তরুণী।

গৌরনদী থানার ওসি মো. আলাউদ্দিন বলেন, এ ঘটনায় ধর্ষিতার বাবা বাদী হয়ে গতকাল মঙ্গলবার রাতে শামীম ওরফে মামুনসহ অজ্ঞাতনামা অপর এক যুবককে আসামি করে মামলা দায়ের করেছেন। ধর্ষিতা তরুণীকে বুধবার ডাক্তারি পরীক্ষার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। অভিযুক্ত আসামিদের গ্রেফতারের জন্য জোর প্রচেষ্টা চলছে।"

(টিবি/এসসি/আগষ্ট১২,২০১৫)