মাগুরা প্রতিনিধি : জাতীয় শোক দিবসের মাসব্যাপী কর্মসূচীর অংশ হিসেবে  মাগুরায় আজ বুহস্পতিবার দুপুরে শোক র‌্যালী, আলোচনাসভা ও গণভোজের আয়োজন  করেছে জেলা ছাত্রলীগ।

বেলা ১২টার দিকে বিশাল আকৃতির কালো পতাকা, জাতীয় পতাকা ও দলীয় পতাকা নিয়ে ছাত্রলীগের কয়েক হাজার সাবেক ও বর্তমান নেতাকর্মী শহরের নোমানী ময়দান থেকে শোক র‌্যালী বের করে। জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ও সাবেক ছাত্রলীগ নেতা পংকজ কুন্ডু, সদর উপজেলা চেয়ারম্যান মোঃ রোস্তম আলী, জেলা ছাত্রলীগ সভাপতি শেখ রেজাউল ইসলাম, সাধারণ সম্পাদক মীর মেহেদী হাসান রুবেল, কেন্দ্রীয় নেতা পার্থ বিশ্বাসসহ অন্যান্য নেতৃবৃন্দের নেতৃত্বে র‌্যালীটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে আসাদুজ্জামান মিলনায়তনে গিয়ে শেষ হয়।

এ উপলক্ষে জেলা ছাত্রলীগের পক্ষ থেকে শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ পয়েন্টে ব্যানার ফেস্টুন লাগানো হয়েছে। পরে আসাদুজ্জামান মিলনায়তনে অনুষ্ঠিত হয় আলোচানসভা। আলোচনাসভায় জেলা আওয়ামীলীগ, ছাত্রলীগ ও অন্যান্য সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

সভায় বক্তারা ৭৫এর ১৫ই আগস্ট বঙ্গবন্ধূ ও তার পরিবারের সদস্যদের হত্যাকান্ডের সাজাপ্রাপ্ত আসামীদের দ্রুত গ্রেফতার করে সাজা কার্যকর করার দাবী জানান।

(ডিসি/এসসি/আগষ্ট১৩,২০১৫)