গৌরনদী (বরিশাল) প্রতিনিধি : প্রথম শ্রেণীতে পড়ুয়া মেধাবী ছাত্র সিয়াম সরদার বাঁচতে চায়। মাত্র পাঁচ বছরের ফুটফুটে শিশুটি ব্লাড ক্যান্সারে আক্রান্ত হয়ে এখন শষ্যাোয়ী। তার দিনমজুর বাবা চিকিৎসা করাতে গিয়ে এখন নিঃস্ব হয়ে পড়েছেন।

অর্থাভাবে সিয়ামকে চিকিৎসা করাতে পারছেন না। চিকিৎসকেরা জানিয়েছেন সিয়ামকে বাঁচাতে হলে জরুরি ভিত্তিতে ভারতের মাদ্রাজে নিয়ে উন্নত চিকিৎসা করাতে হবে। কিন্তু এতো টাকা যোগাড় করা সিয়ামের বাবার পক্ষে অসম্ভব হয়ে পড়েছে। তাই তিনি তার ছেলেকে বাঁচাতে সমাজের মহানানুভব ব্যক্তি ও প্রধানমন্ত্রীর সহযোগিতা কামনা করেছেন।

বরিশালের গৌরনদী উপজেলার উত্তর চাঁদশী গ্রামের দিনমজুর মো. ইমরান সরদারের ছেলে সিয়ামকে দীর্ঘদিন ঢাকার বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসক ডা. প্রফেসর চৌধুরী ইয়াকুব জামানের তত্ত্বাবধানে চিকিৎসা করানো হয়।

দিনমজুর ইমরান সরদার বিভিন্ন এনজিও থেকে ঋণ উত্তোলন ও ধারদেনা করে তার ছেলে সিয়ামের চিকিৎসা করাতে গিয়ে আজ পুরোপুরি নিঃস্ব হয়ে পড়েছেন। বর্তমানে অর্থাভাবে বিনাচিকিৎসায় শিশু সিয়াম শষ্যাশায়ী।

শিশু সিয়ামকে বাঁচাতে সাহায্য পাঠাবার ঠিকানা: মো. ইমরান সরদার, সঞ্চয়ী হিসাব নং-১৬৮৮০, সোনালী ব্যাংক, গৌরনদী শাখা, বরিশাল। সরাসরি যোগাযোগ: ০১৮২৪-৭৫৭৮০৬। বিকাশ নাম্বার : ০১৯৫৭-২২০৮৬৫।

(বিএসবি/এএস/আগস্ট ১৪, ২০১৫)