মাদারীপুর প্রতিনিধি : মাদারীপুর সদর উপজেলার মস্তফাপুরে দুই স্কুলছাত্রী হত্যার ঘটনায় শনিবার সকালে মাদারীপুর মডেল থানা পুলিশ রকিব শিকদার (১৯) নামের আরও একজনকে গ্রেফতার করেছে। এনিয়ে তিনজনকে গ্রেফতার করা হলো।

অন্য দুই গ্রেফতাররা হলো মস্তফাপুর গ্রামের কুদ্দুস শিকদারের ছেলে শিপন শিকদার ও আক্তার দর্জির ছেলে রফিকুল দর্জি। এই ঘটনায় আদালত তিনজন আসামীকে সাত দিন করে রিমান্ড দিয়েছে। এছাড়াও এই ঘটনায় একটি মনিটরিং সেল গঠন করা হয়েছে বলে পুলিশ জানায়।

পুলিশ, স্থানীয়সহ একাধিক সূত্রে জানা গেছে, গোপণ সংবাদের ভিত্তিতে মাদারীপুর মডেল থানা পুলিশ অভিযান চালিয়ে সদর উপজেলার কুনিয়া ইউনিয়নের ত্রিবাগদি গ্রাম থেকে শনিবার সকালে একই উপজেলার কামাল শিকদারের ছেলে রকিব শিকদারকে গ্রেফতার করেছে। এর আগে বৃহস্পতিবার বিকেলে ঐ গ্রামের শিপন শিকদার ও রফিকুল দর্জি নামে দুই জনকে গ্রেফতার করা হয়। এছাড়াও বাকি আসামিরা হলো রানা, উজ্জ্বল, মেহেদী ও সাজিদ।

মাদারীপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়াউল মোর্শেদ জানান, দুই স্কুলছাত্রী হত্যার ঘটনায় সাত জনকে আসামি করে শুক্রবার মামলা হয়েছে। বাকি আসামিদের ধরতে পুলিশের অভিযান অব্যাহত আছে।

মাদারীপুর পুলিশ সুপার মোহাম্মদ সরোয়ার হোসেন জানান, এই ঘটনায় মনিটরিং এর জন্য অতিরিক্ত পুলিশ সুপার উত্তম কুমার পালকে প্রধান করে পাচ সদস্য বিশিষ্ট একটি মনিটরিং সেল গঠন করা হয়েছে। এছাড়া এই ঘটনায় গ্রেফতার আসামীদের ব্যাপারে দশ দিন করে রিমান্ডের আবেদন করলে আদালতে সাত দিন করে আবেদন মঞ্জুর করেছে।
তিনি আরো জানান, আশা করছি দ্রুত সব আসামীদের গ্রেফতার করা সম্ভব হবে।

উল্লেখ্য, মাদারীপুর সদর উপজেলার মস্তফাপুর বহুমুখী উচ্চ বিদ্যালয়ে ৮ম শ্রেণীর দুই ছাত্রী মস্তফাপুর গ্রামের বিল্লাল শিকদারের মেয়ে সুমাইয়া আক্তার ও একই গ্রামের হবি খানের মেয়ে হ্যাপী আক্তারকে বৃহস্পতিবার বিকেলে হত্যা করা হয়। পরিবারের অভিযোগ, তাদের ধর্ষণের পর হত্যা করা হয়েছে।

(এএসএ/এসসি/আগষ্ট১৫,২০১৫)