নিউজ ডেস্ক : প্রেম আসলে কোন কিছু মানে না। ধনী, গরিব ও বয়সের সময়সীমা এর কাছে একেবারেই তুচ্ছ। এসব কারণেই দেখা যায়, অনেক মেয়েরা বিবাহিত পুরুষের সাথে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েন। এক্ষেত্রে বিবাহিত পুরুষদেরও অনেক আগ্রহ দেখা যায়।

এরকম সম্পর্কে যারা জড়িয়ে পড়েন, তারা চরম ভুল করেন। এক্ষেত্রে মেয়েদের সবসময় সাবধান থাকা উচিৎ। বিবাহিত পুরুষের সাথে সম্পর্কের অনেকগুলো নেতিবাচক দিক রয়েছে।
বিবাহিত পুরুষরা অবিবাহিত মেয়েদের দাম দিতে চায় না। মেয়েরা যতই তাদের নিজেদেরকে ভালোভাবে উপস্থাপন করার চেষ্টা করুক না কেন এটি তাদের কাছে একেবারেই মূল্যহীন। এমন সম্পর্কে জড়িয়ে পড়লে মেয়েদের ভবিষ্যৎ নষ্ট হওয়ার সম্ভানাটাই বেশি।
অন্যদিকে একজন বিবাহিত পুরুষ মুখে যতই বলুক না কেন সে তাকে খুব ভালোবাসে, বাস্তবে সে এটি পারে না। সে যদি অবিবাহিতা মেয়ের সাথে ডেটিংয়ে আসে তখন তাকে মুখে মুখে ভালোবাসার কথা বলে নিজের স্বার্থ উদ্ধারের চেষ্টা করবে। কিন্তু ডেটিং থেকে ফিরে ঠিকই সে তার স্ত্রী ও ছেলেমেয়েকে আপন করে নেয়। এসময় তার আর প্রেমিকার কথা মনে থাকে না।
এ ধরনের পুরুষরা একইসাথে দুটি পরিবারের মানুষের সাথে ছলনা করে। তার একার কারণে অনেকেই জীবনের সুখ সমৃদ্ধি হারিয়ে ফেলে। এসব পুরুষদের বেশিরভাগই প্রতারক হয়। এরা নিজ স্ত্রী ও সন্তানদের ছেড়ে প্রেমিকাকে কখনোই আপন করে নিতে পারে না।
(ওএস/এএস/মে ২২, ২০১৪)