ঝালকাঠি প্রতিনিধি: ঝালকাঠির রাজাপুরে নবম শ্রেণির এক ছাত্রীকে (১৫) কথিত বিয়ের নামে জোরপূর্বক স্বপন (৩২) নামের এক যুবকের হাতে নিজের মেয়েকে তুলে দিয়ে ধর্ষণে সহযোগীতা করায় মায়ের বিরুদ্ধে মামলা করেছে এক স্কুল ছাত্রী।

রবিবার গভীর রাতে ওই স্কুল ছাত্রী বাদি হয়ে রাজাপুর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে এ দায়ের করে।

এ মামলায় উপজেলার বাইপাস মোড় সংলগ্ন তুলাতলা এলাকার সৌদি প্রবাসী মোঃ কবির হোসেনের স্ত্রী ওই ছাত্রীর মা গোলেনুর বেগম (৪০) কে ২ নম্বর ও কথিত স্বামী স্বপন (৩২) কে প্রধান আসামী করা হয়েছে। স্বপন উপজেলার আলগী গ্রামের রসূল খানের ছেলে। মেয়েটি রাজাপুর পাইলট উ”চ বালিকা বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী।

মামলা সূত্রে জানা গেছে, ০৭.০৮.২০১৫ তারিখ বিকেলে উপজেলা রোডের ভাড়া বাসায় বসে ওই ছাত্রীর মা তাকে মৌখিকভাবে জানায় স্বপনের সাথে তার বিয়ে দেয়া হয়েছে। এ ঘটনা শুনে ছাত্রী কান্নাকাটি শুরু করলে তাকে তারা মারধর করতো।ওই দিন বিকেলেই আসামীদ্বয় যোগসাজসে ছাত্রীকে দূর সম্পর্কের এক মামা জাহাঙ্গীরের খুলনার ফরিদ মোল্লার মোড়ের বাসায় নিয়ে যায় এবং দোতালার একটি রুমে আটকিয়ে রেখে ৭ ও ৮ তারিখ বিভিন্ন সময় ওই ছাত্রীকে নিজ মায়ের সহযোগীতায় স্বপন জোরপূর্বক ওই ছাত্রীকে ধর্ষণ করে এবং খুলনা থেকে পালানোর চেষ্টা করলেও তারা মোটর সাইকেলে করে এসে বাস থেকে নামিয়ে তারা জোরপূর্বক রাজাপুরের বাসায় এনেও ১১ আগস্ট গভীর রাতে পূণরায় জোরপূবক ধর্ষণ করে।

রাজাপুর থানার পরির্দশক (ওসি) শেখ মুনীর উল গিয়াস জানান, ওই স্কুল ছাত্রীকে ডাক্তারী পরীক্ষা করে সেভ কাস্টডিতে রাখা হবে এবং আসামীদের গ্রেফতারে চেষ্টা অব্যাহত আছে।

(এএম/এলপিবি/আগস্ট ১৯, ২০১৫)