বিনোদন ডেস্ক : ‘কাজল বড় ভালো ছেলে’ নাটকে প্রথমবারের মতো জুটিবদ্ধ হয়ে অভিনয় করলেন টিভি অভিনেতা মীর সাব্বির ও মডেল কাম অভিনেত্রী সুজানা।

জাকারিয়া সৌখিনের রচনায় ও সাজ্জাদ সুমনের পরিচালনায় ‘কাজল বড় ভালো ছেলে’ নাটক চলতি সপ্তাহে ঢাকার উত্তরায় নাটকটির শুটিং সম্পন্ন হয়েছে। মূলত কাজলকে (মীর সাব্বির) ঘিরেই নাটকের কাহিনী আবর্তিত হয়।

মীর সাব্বির বলেন, ‘সাজ্জাদ সুমনের সঙ্গে এর আগেও আমি বেশ কটি নাটকে কাজ করেছি। অনেক যত্ন নিয়ে সাজ্জাদ নাটক নির্মাণ করেন। কাজল বড় ভালো ছেলে নাটকটির গল্প আমাদের অতিপরিচিত হলেও বিষয়টিকে নিয়ে এর আগে নাটক নির্মাণের কথা কেউই ভাবেনি। যে কারণে নাট্যকার হিসেবে সৌখিন প্রশংসার দাবি রাখেন। সুজানা কাজের প্রতি বেশ সিনসিয়ার।’

সুজানা বলেন, ‘মীর সাব্বিরের সঙ্গে নাটকে আমার এটা প্রথম কাজ হলেও মনেই হয়নি তেমন কিছু। তিনি বেশ হাস্যোজ্জ্বল প্রাণবন্ত এবং খুব সহযোগিতা পরায়ন একজন শিল্পী। গল্পের ভিন্নতা এবং শৈল্পিক নির্মাণশৈলীর কারণে নাটকটি দর্শকের ভালো লাগবে।’ এদিকে আরটিভিতে মীর সাব্বিরের পরিচালনায় প্রচার হচ্ছে ধারাবাহিক নাটক ‘নোয়াশাল’।

এছাড়া মীর সাব্বির অভিনীত ধারাবাহিক নাটক ‘যোগাযোগ গোলযোগ’, ‘মামলাবাজ’, ‘১০০ হাত দূরে থাকুন’, ‘আগুন খেলা’ নিয়মিতভাবে বিভিন্ন চ্যানেলে প্রচার হচ্ছে।

মীর সাব্বির সর্বশেষ এটিএন বাংলার জন্য ধারাবাহিক নাটক ‘মকবুল’ নির্মাণ করে ব্যাপক আলোচনায় আসেন নির্মাতা হিসেবে। অন্যদিকে সুজানা দেশের বাইরে থেকে একটি খণ্ড নাটক ও একটি ধারাবাহিক নাটকের শুটিং শেষ করে সম্প্রতি ঢাকায় ফিরেছেন।

নাটক দুটি হচ্ছে আরবি প্রীতমের ‘থার্টিসিক্স ডিগ্রী’ ও মাসুদ সেজানের ২৬ পর্বের ধারাবাহিক নাটক ‘অতিথি পাখি’। ‘কাজল বড় ভালো ছেলে’ নাটকটি আসছে ঈদে একটি স্যাটেলাইট চ্যানেলে প্রচার হবে।

(ওএস/এস/মে ২২, ২০১৪)