যশোর প্রতিনিধি:যশোর-মাগুরা সড়কের তেলিধান্যপুড়া এলাকা থেকে পুলিশ জাতীয় সংসদ সদস্যের স্টিকারযুক্ত প্রাইভেট কার থেকে সাড়ে ৭শ’ বোতল ফেনসিডিল উদ্ধার করেছে। আটক করা হয়েছে গাড়ির মালিক ফিরোজ আলমকে। প্রাইভেট কারটি জব্দ করা হয়েছে।

আটক ফিরোজ আলম লক্ষ্মীপুর জেলা সদরের দালালবাজারের নূরু মিয়ার ছেলে। বর্তমানে সে ঢাকার আগারগাঁও তালতলায় বসবাস করে এবং ফেনসিডিল চোরাচালানের ব্যবসা করে বলে পুলিশ জানিয়েছে।

খাজুরা পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই মাসুদুর রহমান জানান, সীমান্ত এলাকা থেকে ফেনসিডিল বোঝাই সাদা রঙের একটি প্রাইভেট কার (ঢাকা মেট্রো গ ২৯-৯০৫২) ঢাকার দিকে যাচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে রবিবার বিকাল সাড়ে চারটার দিকে পুলিশ খাজুরা ফিলিং স্টেশনের কাছে তেলিধান্যপুড়া এলাকায় ব্যারিকেড দেয়। ব্যারিকেড ভেঙে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে পুলিশ ধাওয়া করে গাড়িটি আটক করে। গাড়ির সামনে ‘বাংলাদেশ জাতীয় সংসদ, সংসদ সদস্য’ লেখা স্টিকার লাগানো ছিল। ড্রাইভিং সিটের পাশে পাওয়া যায় ‘ঢাকা মেট্রোপলিটন পুলিশ’ লেখা স্টিকার।

এসআই মাসুদ জানান, যখন যেটা প্রয়োজন তখন সেই স্টিকার ব্যবহারের জন্য সে এটা গাড়িতে রেখেছিল। ফেনসিডিল চোরাচালানই তার পেশা। প্রাইভেট কার ও ফেনসিডিলসহ তাকে বাঘারপাড়া থানায় সোপর্দ এবং মামলা করা হয়েছে।

(ওএস/এসসি/আগষ্ট২৪,২০১৫)