টাঙ্গাইল প্রতিনিধি : টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার লতিফপুর ইউনিয়নের যুগিরকোপা গ্রামে বাড়ির মালিকসহ ৮ জনকে নেশা জাতীয় পানীয় পান করিয়ে অজ্ঞান করে নগত টাকাসহ প্রায় ৭ লাখ টাকার মালামাল লুটে নিয়েছে দুর্বৃত্তরা । গুরুতর অবস্থায় ৮ জনকেই হাসপাতালে ভর্তি করা হয়েছে। তারা হলেন, বাড়ির মালিক মুনতাজ দেওয়ান(৬০), তার স্ত্রী খুঁশি বেগম(৫০), পুত্র আলমগীর হোসেন(৪৪), পুত্রবধু রোকসানা (৩০), বাড়ির দিনমজুর রংপুর জেলার কাউনিয়া উপজেলার সালাম মিয়ার পুত্র মিলন(২২), রুস্তম আলীর পুত্র খোরশেদ(৩৫),তার ভাই  হান্নান(৪০) এবং আবুল হোসেনের পুত্র সামেদ আলী(২৪)।

কুমুদিনী হাসপাতারে ভর্তিকৃত মুনতাজ দেওয়ানের পুত্র মহসিন জানায়, বুধবার ধান কাটার জন্য মধুপুর উপজেলার দুই জন শ্রমিক বাড়িতে নিয়ে আসেন। সারা দিন কাজ শেষে রাতে ঘুমাতে যাওয়ার আগে নানা কৌশলে কোকাকোলার সাথে নেশা জাতীয় দ্রব্য মিশিয়ে বাড়ির সবাইকে পান করায় ঐ দুর্বৃত্তরা। কোকাকোলা পান করার একটু পরেই আস্তে আস্তে সবাই অজ্ঞান হয়ে পরে। দৃর্বৃত্তরা সুযোগ বুঝে ঘরের আলমারি ও শোকেজ ভেঙ্গে নগদ টাকা, স্বর্নালংকারসহ প্রায় ৭ লাখ টাকার মালামাল নিয়ে রাতেই চম্পট দেয়। বৃহস্পতিবার সকালে স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে কুমুদিনী হাসপাতালে ভর্তি করেছে।
এ ব্যাপারে হাসপাতালের চিকিৎসকগন জানিয়েছেন, আহতরা এখনও সংকামুক্ত নয়।

এ ব্যাপারে মির্জাপুর থানায় যোগাযোগ করা হলে ডিউটি অফিসার মোনজিয়া বলেন, এখন পর্যন্ত লিখিত কোন অভিযোগ থানায় আসেনি। অভিযোগ এলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।


(এনইউ/অ/মে ২২, ২০১৪)