বিনোদন ডেস্ক, ঢাকা : মন দেয়া-নেয়া নিয়ে নানা জটিলতা আছে। আছে নানা তর্ক। কোনটা করলে ভালো হয় কিংবা ভালো থাকা যায়। প্রেম আগে না বিয়ে আগে।

এবার এ বিষয় নিয়ে আরটিভিতে সেলিব্রেটি লাইভ টিপস এন্ড ফান বিষয়ক অনুষ্ঠান লেট নাইট কফি’তে কথা বলবেন চিত্রনায়ক ইমন। অনুষ্ঠানে এবারের পর্বে অতিথি হয়ে আসছেন তিনি ।

লেট নাইট শো অনুষ্ঠানটি মূলত রাত জাগা দর্শকদের জন্য। যারা রাতের আলোয় নিজেদের সমস্যার জন্য সমাধান খোঁজেন। দিন বদলাচ্ছে। বদলাচ্ছে মানুষের মন-মানসিকতা। আগে যেখানে বিয়ের আগ মূহুর্ত পর্যন্ত বর-কনে কারো সাথে দেখা হতো না, এখন সেখানে একে অন্যকে ভালোভাবে দেখে শুনে সঠিক সিদ্ধান্ত নিতে পারে। আর বেশির ভাগ ক্ষেত্রে তো বিয়ের আগেই একটা বন্ধুত্বপূর্ণ সম্পর্ক তৈরি করেন। আর এই বন্ধুত্বপূর্ণ সম্পর্ক তৈরি করার সময় ঘটে নানা রকম মজার সব ঘটনা।

লেট নাইট অনুষ্ঠানের মূল বিষয় বস্তু হচ্ছে সেই বন্ধুত্বপূর্ণ সম্পর্কের বিভিন্ন দিক নিয়ে। যেখানে উঠে আসবে একটি সম্পর্ক গড়তে একজন অন্য জনের জন্য কিভাবে বিভিন্ন পন্থা অবলম্বন করেন। মাঝে মাঝে বিষয় অনুযায়ী অনুষ্ঠানের ধরন পরিবর্তন করা যেতে পারে। সমস্ত অনুষ্ঠানটি আরটিভির স্টুডিও থেকে সরাসরি সম্প্রচার করা হবে। এছাড়া টেলিফোন ও ই-মেইলের মাধ্যমে দর্শকদের সাথে নির্দিষ্ট বিষয় নিয়ে কথা বলা হবে।

অনুষ্ঠানের ফাঁকে ফাঁকে বিষয় অনুযায়ী মিউজিক ভিডিও এবং সিনেমার অংশ বিশেষও দেখানো হবে।

অনুষ্ঠান উপস্থাপনায় আছেন নুসরাত ফারিয়া মাজহার ও আবির।

সোহেল রানা বিদ্যুতের প্রযোজনায় অনুষ্ঠানটি প্রচার হবে আরটিভিতে শনিবার রাত ১২টা ১ মিনিটে।

(ওএস/এইচআর/মে ২৩, ২০১৪)