কাপাসিয়া (গাজীপুর) প্রতিনিধি: সাবেক খাদ্য মন্ত্রী ও আওয়ামীলীগের কৃষি বিষয়ক সম্পাদক ড. আব্দুর রাজ্জাক বলেছেন, বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়া বাংলাদেশের স্বাধীনতায় বিশ্বাস করে না।

খালেদা জিয়া মিথ্যাচারের নেত্রী। তারা তিন মাস আন্দোলনের নামে সন্ত্রাস করেছে। আন্দোলনে ব্যর্থ হয়ে খালেদা পালিয়ে গিয়ে তার ঘরে আশ্রয় নিয়েছে। তিনি শনিবার বিকেলে কাপাসিয়া পাইলট স্কুল মাঠে উপজেলা আওয়ামী লীগের আয়োজনে জাতীয় শোক দিবস ও গ্রেনেড হামলায় শহীদদের স্মরণে এক বিশাল শোক সভায় প্রধান অতিথির বক্তৃতায় এ সব কথা বলেন।

তিনি আরো বলেন, খালেদা জিয়া স্যারেন্ডার করেছেন। আমাদের নানা রকমের সমস্যা রয়েছে। বঙ্গবন্ধু ও চার নেতার হত্যাকারীরা ষড়যন্ত্র করছে। আমাদের আরো বেশী ঐক্যবদ্ব হয়ে কাজ করতে হবে। তিনি বলেন ৭৫ এর পর এ দেশ শাসন করেছে সামরিক বাহিনী। বাংলাদেশে কোন উন্নয়ন হয়নি। বর্তমান সরকারের আমলে উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রয়েছে।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুহাম্মদ শহীদুল্লাহ'র সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন, সাংস্কৃতি মন্ত্রনালয় সর্ম্পকীত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি সিমিন হোসেন রিমি এমপি, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, বাংলাদেশ কৃষক লীগের কেন্দ্রীয় সভাপতি আলহাজ্ব মোতাহার হোসেন মোল্লা। গাজীপুর জেলা পরিষদের প্রশাসক আক্তারুজ্জামান, কৃষক লীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক অ্যাড. শামসুল হক, উম্মে কুলসুম স্মৃতি এমপি, উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি আজগর রশিদ খান, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান, কৃষক লীগের সভাপতি অধ্যাপক আইন উদ্দিন, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান আসাদ, শ্রমিক নেতা জালাল উদ্দিন ভান্ডারী, যুবলীগ নেতা মাহবুব উদ্দিন সেলিম, সাখাওয়াত হোসেন প্রমুখ।

(এসকেডি/এলপিবি/আগস্ট ৩০, ২০১৫)