গাইবান্ধা প্রতিনিধি :গত ৩১ আগষ্ট মদনেরপাড়া অঞ্চলবাসীর উদ্যোগে খোকন-এর হত্যাকারী সন্ত্রাসীদের গ্রেফতার ও বিচারের দাবীতে গাইবান্ধা বালাসীঘাট সড়ক ঘন্টকালীন অবরোধ হাজার মানুষের বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে বক্তব্য রাখেন গোলাম মোস্তফা, সাবেক ইউপি সদস্য আমিনুল ইসলাম দুদু, আব্দুর রহমান লিটন, ইউপি সদস্য খোকনের বাবা বাবু মিয়া, সাবেক চেয়ারম্যান আনিসুর রহমান সর্দার, বাসদ (মার্কসবাদী) অঞ্চল নেতা, রফিকুল ইসলাম, রুকু, হিরু, নারীমুক্তি কেন্দ্রের গাইবান্ধা জেলা সাধারণ সম্পাদক নিলুফার ইয়াসমিন শিল্পী, বাসদ (মার্কসবাদী) জেলা আহবায়ক আহসানুল হাবীব সাঈদ প্রমুখ। বক্তাগণ বলেন যে খোকন হত্যাকারী সন্ত্রাসীদের গ্রেফতার এবং ফুলছড়ি ফাড়ি থানার ইনচার্জ এস.আই সুজন এর অপসারণ করতে হবে।

আগামী সাত দিনে মধ্যে আসামী দের গ্রেফতার না করা হলে এসপি অফিস ঘেরাও কর্মসূচী অনুষ্ঠিত হবে। বক্তাগন আরও বলেন যে, এই অঞ্চল মাদক, জুয়া, চোরাচালান রুট হিসেবে ব্যবহৃত হওয়ার ফলে অপরাধীরা দিন দিন আরও বেপরোয়া হয়ে উঠছে। ফলে একের পর এক নানা রকম অপরাধমুলক কর্মকান্ড সংঘটিত হচ্ছে। অবিলম্বে এর বিরুদ্ধে কার্যকর পদক্ষেপ গ্রহণ করার জন্য আহবান জানানো হয়।

(আরআই/এসসি/আগস্ট৩১,২০১৫)