এই গরমে ফ্রক ধরনের পোশাক গুলো বেশ চলছে। একটু রঙচঙে, ফ্লোরাল প্রিন্টের এই পোশাক গুলো এই গ্রীষ্মে ফ্যাশনপ্রেমীদের পছন্দের তালিকার শীর্ষে আছে। আপনি কি জানেন ফ্রক ধরনের এই পোশাক গুলো নারীর আত্মবিশ্বাস বাড়িয়ে দেয় বহুগুণে? একটি জরিপে জানা গিয়েছে প্রায় ৬৮% নারী ফ্রক ধরনের পোশাক পড়তে স্বাচ্ছদ্য বোধ করেন এবং বেশ আত্মবিশ্বাস নিয়েই পরেন এধরণের পোশাক। বিশেষ করে একটু লম্বা ধরনের ফ্রক গুলো পরতে তাঁরা বেশি পছন্দ করেন। বিখ্যাত ফ্যাশন ব্র্যান্ড জর্জ এর করা একটি জরিপে এই তথ্য পাওয়া গিয়েছে।

জরিপে ৩৪ শতাংশ নারী জানিয়েছেন এধরণের পোশাক পরলে তাদের নানা শারীরিক খুঁত ঢেকে যায়। তাই তাঁরা এধরনের পোশাক বেশ আত্মবিশ্বাস নিয়ে পরতে পারেন। ৬২ শতাংশ নারী জানিয়েছেন তাদেরকে একটু লম্বা ধরনের ফ্রকে বেশ স্লিম দেখায়। কোমরের নিচের অংশের মেদ একেবারেই ঢেকে যায় এধরণের পোশাকে। তাই এধরণের পোশাক পড়লে তাদের তাদের আত্মবিশ্বাস বৃদ্ধি পায়। femalefirst.co.uk নামের একটি ওয়েবসাইটে এই জরিপটি প্রকাশিত হয়।

ফ্রক ধরনের পোশাকের ব্যাপক জনপ্রিয়তার কারণে জর্জ ব্র্যান্ডটি এবার তাদের নতুন কালেকশনে প্রায় ৫০টিরও বেশি ভিন্ন ভিন্নি ডিজাইনের ফ্রক ধরনের পোশাক রেখেছেন। উজ্জ্বল রং এর, ফ্লোরাল প্রিন্ট, লাইট প্যাস্টেল রং এর কাপড়ে শর্ট ও লং দুই ধরনের ফ্রক আছে তাদের এবারের কালেকশনে। ফ্যাশন সচেতন নারীরাও বেশ আগ্রহ করেই কিনছেন ফ্রক ধরনের এই পোশাকগুলো।

(ওএস/অ/মে ২৩, ২০১৪)