গোবিন্দগঞ্জ(গাইবান্ধা) প্রতিনিধি :কুমিল্লায় সড়ক দূঘর্টনায় নিহত গোবিন্দগঞ্জের ৭ দিনমজুর শ্রমিকের পরিবারকে প্রধানমন্ত্রীর তহবিল থেকে গাইবান্ধা জেলা প্রশাসনের পক্ষে প্রত্যক পরিবারকে ২০ হাজার টাকা করে মোট  ১লক্ষ ৪০ হাজার টাকা আর্থিক সহায়তা প্রদান করা হয়। বৃহস্পতিবার দুপুরে গাইবান্ধা -৪ গোবিন্দগঞ্জ আসনের সংসদ সদস্য অধ্যক্ষ আবুল কালাম আজাদ নিহতদের পরিবারের সদস্যদের হাতে অনুদানের এ অর্থ প্রদান করেন।

গোবিন্দগঞ্জ উপজেলা পরিষদ হল রুমে অর্থ প্রদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নির্বাহী অফিসার মোঃ আব্দুল হান্নান, মহিলা ভাইস চেয়ারম্যান আকতারা বেগম রুপা, জেলা আওয়ামীলীগ নেতা মোহাম্মদ হোসেন ফকু, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ জহিরুল হক প্রমুখ।

উল্লেখ্য, গত সোমবার কাজ শেষে চট্টগ্রাম থেকে একটি টিন বোঝাই ট্রাকে চড়ে বাড়িতে আসার পথে কুমিল্লায় সড়ক দূঘর্টনা গোবিন্দগঞ্জ উপজেলার কামদিয়া ইউনিয়নের গয়েশ্বর পাড়া ও খোলাহাটি গ্রামের ইউনুস আলীর ছেলে শাহিন(২৫), আব্দুর রউফের ছেলে জাহিদুল(২৮), ভোলা শেখের ছেলে শফিকুল(৪২), মৃত খবির উদ্দিনের ছেলে ফজলু(৩৫), দেলোয়ারের ছেলে আসলাম(২৩), সিদ্দিকুর রহমানের ছেলে আনোয়ার(৩৫), আব্দুল জলিলের ছেলে জাহেদুল(৪৫) নিহত হয়।

(এসআরডি/এসসি/সেপ্টেম্বর০৩,২০১৫)