গাইবান্ধা প্রতিনিধি: গাইবান্ধায় বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে শনিবার জন্মষ্টমী উৎসব পালিত হয়।

জেলা শহরে বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ গাইবান্ধা জেলা শাখার উদ্যোগে ভিএইড রোড কালিমন্দির থেকে একটি বর্ণাঢ্য র‌্যালী বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। অন্যান্য কর্মসূচির মধ্যে ছিল কালিমন্দির অঙ্গনে দেশ ও জাতির মঙ্গল কামনায় গীতাযজ্ঞ, আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান, শ্রী কৃষ্ণ পূজা ও প্রসাদ বিতরণ।

এই কর্মসূচির আনুষ্ঠানিক উদ্বোধন করেন গাইবান্ধা প্রেসক্লাবের প্রধান উপদেষ্টা গোবিন্দলাল দাস। অনুষ্ঠানে প্রধান অতিথি ও বিশেষ অতিথি ছিলেন জেলা প্রশাসক মো. আব্দুস সামাদ ও পুলিশ সুপার মো. আশরাফুল ইসলাম, নাগরিক কমিটির আহ্বায়ক আমিনুল ইসলাম গোলাপ, জেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক অধ্যক্ষ পরেশ চন্দ্র সরকার।

পরে কালিমন্দিরে জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি রণজিৎ বকসী সূর্যর সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে আলোচনা সভায় বক্তব্য রাখেন মুক্তিযোদ্ধা মাহমুদুল হক শাহজাদা, দীপক কুমার পাল, আব্দুল্যা হারুন বাবলু, শাহ সারওয়ার কবির প্রমুখ।

অপর দিকে, পলাশবাড়ী উপজেলা বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের সভাপতি দীলিপ চন্দ্র সাহা ও সেক্রেটারী নির্মল কুমার মিত্র’র উদ্যোগ জন্মষ্টমী উৎসব উপলক্ষে একটি বণ্যার্ঢ র‌্যালী সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করেন।

(আরআই/এলপিবি/সেপ্টেম্বর ০৫, ২০১৫)