লক্ষ্মীপুর প্রতিনিধি : লক্ষ্মীপুরের রায়পুরে অংকিতা নার্থ (২০) নামরে এক ৪ মাসের অন্তঃসত্তা গৃহবধুর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। বুধবার রাত ১১ টার দিতে শহরের গোডাউ সড়কের একটি বাসা থেকে তার লাশ উদ্ধার করা হয়। অংকিতা পৌর শহরের পুপুলার ফার্মেসির মালিকন বাদল দেবনার্থের স্ত্রী ও ফেনী জেলার লালপুর এলাকার ফরিমল নার্থের মেয়ে। এ ঘটনায় রাতেই পুলিশ স্বামী বাদলতে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে থানায় নিয়ে আসে।

পুলিশ হেফাজতে থাকা বিনথ দেবনাথের ছেলে ও নিহতের স্বামী বাদল দেবনাথ বলেন, প্রায় ১ বছর আগে পারিবারিক ভাবে ফেনী জেলার ফরিমল নার্থের মেয়ে অংকিতা নার্থের সাথে তার বিয়ে হয়। বর্তমানে সে ৪ মাসের অন্তঃসত্তা ছিলো। হঠাৎ করে বুধবার রাত ১০ টার দিকে কী কারনে সে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে বিষয়টি আমার জানা নেই। তার সাথে বিয়ের পর থেকে আমার সাথে কোনদিন দু’একটি কথা কাটাকাটিও হয়নি। ঘটনার সময় তিনি দোকানে ছিলেন বলেও দাবি করেন।

এছাড়াও গত মঙ্গলবার উপজেলার বামনী ইউনিয়নের শিবপুর গ্রামের শ্বশুরবাড়িতে হামদে রাব্বী (২৮) নামে এক জামাইয়ের রহস্যজনক মৃত্যু হয়েছে। এঘটনায় পর দিন ৪ জনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করা হয়। পরে পুলিশ ওই চার আসামিকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করে।

গত সোমবার পারিবারিক কলহের জের ধরে উপজেলার কেরোয়া ইউনিয়নের উত্তর কেরোয়া গ্রামের কমিজ উদ্দিন বেপারী বাড়ীতে নিজ বসঘরে মো. সুমন (৩২) নামের এক যুবক গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন।

রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি/তদন্ত) জহিরুল হক বলেন, অন্তঃসত্তা গৃহবধুর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য নিহতের স্বামী আটক করা হয়েছে। এছাড়াও একর পর এক আত্মহত্যায় আমার উদ্বিগ্ন রয়েছি।

(এমআরএস/এএস/সেপ্টেম্বর ১০, ২০১৫)